গুইমারাবাসীর ভালোবাসার জয় হয়েছে : মেমং মারমা

গুইমারা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত চেয়ারম্যান মেমং মারমা
গুইমারা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত চেয়ারম্যান মেমং মারমা
খাগড়াছড়ির নবসৃষ্ট গুইমারা উপজেলাধীন গুইমারা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ও গুইমারা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মেমং মারমা। সোমবার গুইমারা ইউনিয়ন পরিষদ নির্বাচনে অপর দুই প্রার্থীকে পেছনে ফেলে দ্বিতীয় মেয়াদের জন্য আবারো তিনি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হলেন।

নৌকা প্রতীক নিয়ে মেমং মারমা ৩ হাজার ৭‘শ ৭১ ভোট পেয়ে বেসরকারীভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্র্থী গুইমারা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান প্রয়াত নগেন্দ্র নারায়ন ত্রিপুরা‘র ছেলে নির্মল নারায়ন ত্রিপুরা আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ২ হাজার ৬‘শ ২৯ ভোট। ধানের শীষ নিয়ে বিএনপি মনোনীত প্রার্থী মো: মোখলেছুর রহমান পেয়েছেন ১ হাজার ২‘শ ৯ ভোট।

ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে অনুষ্ঠিত গুইমারা ইউনিয়ন পরিষদ নির্বাচনে বেসরকারীভাবে চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর এক প্রতিক্রিয়ায় মেমং মারমা পাহাড়বার্তাকে বলেন, এ জয় গুইমারাবাসীর, এ জয় আমার প্রতি জনগনের ভালোবাসার প্রতিদান। নানামুখী ষড়যন্ত্রের পরও জনগণ দ্বিতীয় মেয়াদের জন্য নির্বাচিত করে যে সম্মান দিয়েছে নিজের সবটুকু তাদের জন্য উৎসর্র্গ করবেন বলেও জানান তিনি। তিনি আরো বলেন, গুইমারার সব জনগনই আমার এ জয়ের সমান অংশীদার, জীবনের শেষ মুহুর্ত পর্যন্ত সুখে-দু:খে গুইমারাবাসীর পাশে থাকবো।

তৃতীয় ধাপে খাগড়াছড়ির ৩২ ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হলেও নবসৃষ্ট গুইমারা উপজেলার ভোটার তালিকা পুনর্বিন্যাস না হওয়া এবং প্রশাসনিক জটিলতার কারণে গুইমারা, হাফছড়ি ও সিন্ধুকছড়ি ইউনিয়ন পরিষদের নির্বাচন স্থগিত করে নির্বাচন কমিশন।

আরও পড়ুন
Loading...