গুইমারায় বিদ্যানন্দের সুপারশপ থেকে ১০ টাকার বাজার পেল অস্বচ্ছল পরিবার

NewsDetails_01

খাগড়াছড়ির গুইমারা রিজিয়ন ও বিদ্যানন্দ ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে প্রান্তিক জনগোষ্ঠীর সুপারশপ থেকে ১০ টাকার বাজারপণ্য পেল ৫’শত পরিবার।

আজ মঙ্গলবার (২৮মার্চ) সকাল থেকে গুইমারা সরকারি কলেজ মাঠে এ সুপারশপ থেকে ক্রয় করেন উপজেলার বিভিন্ন ইউনিয়নের ৫’শত অস্বচ্ছল ও গরীব পরিবার। এদিন এ কার্যক্রমের উদ্বোধন করেন সিন্দুকছড়ি জোন অধিনায়ক লেঃ কর্ণেল সৈয়দ পারভেজ মোস্তফা।

NewsDetails_03

উদ্বোধনকালে অতিথির বক্তব্যে জোন অধিনায়ক লেঃ কর্ণেল সৈয়দ পারভেজ মোস্তফা বলেন, পাহাড়ে স্থিতিশীলতা, শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের ধারা অব্যাহত রাখাতে ২৪ পদাতিক ডিভিশনের আওতাধীন গুইমারা রিজিয়ন বিভিন্ন আভিযানিক কর্মকান্ডের পাশাপাশি বিভিন্ন ধরনের জনকল্যাণমূলক কর্মসূচী পালন করে আসছে। এ ধারা অব্যাহত থাকবে।

এ সুপারশপে ১০টাকায় ক্রেতারা যেকোন ধরনের বাজারপণ্য খুশী মনে ক্রয় করতে পেরে স্বস্তি প্রকাশ করেছেন। এদিন বাজারপণ্যের মূল্যের ২টাকায় ২কেজি আটা, এক টাকায় চাল, ৬টাকায় দেড় কেজি মুরগি, তিন (৩) টাকায় ১কেজি চিনি, ১টাকায় ১ কেজি আলু, ২টাকায় ১কেজি ছোলা, ১টাকায় ১কেজি পেয়াঁজ, ১টাকায় একটি বড় লাউ, ১টাকায় ১টি মিষ্টি কুমড়া, ২টাকায় ২কেজি এংকর ডাল, ১টাকা এক প্যাকেট বিস্কুট, ১টাকায় এক প্যাকেট সুজি, ১টাকায় ২০০ গ্রাম নুডলস, তিন(৩) টাকায় ১কেজি মসুর ডাল, ৩টাকায় ১লিটার তেল, ১টাকায় ১কেজি লবণ, ১টাকায় ১কেজি সুজি, ২টাকায় ১ডজন ডিম সুপার শপে ৫’শত পরিবার বাজারপণ্য ক্রয় করেন।

এদিন সকাল দশটা থেকে দুপুর ২ টা পর্যন্ত চলে দশ টাকার এ সুপার সপ। এ সময় অন্যান্যের মধ্যে রিজিয়নের পদস্থ কর্মকর্তা ও বিদ্যানন্দ ফাউন্ডেশনের সদস্যরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন