গুইমারার তিন ইউনিয়নে বিএনপির তিন প্রার্থী মনোনয়ন সংগ্রহ

01-10-2016_guimara-up-election-picদলীয় প্রতীকে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে খাগড়াছড়ির নবগঠিত গুইমারা উপজেলার তিন ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়ন ফরম সংগ্রহ করেছে বিএনপি মনোনীত তিন চেয়ারম্যান প্রার্থী। সরকারী দল আওয়ামীলীগের প্রার্থীদের পরপরই শনিবার দুপুরের দিকে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে গুইমারা উপজেলা নির্বাচন অফিস থেকে বিএনপির তিন প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেন।
বিএনপি মনোনীত প্রার্থী হিসেবে গুইমারা সদর ইউনিয়নে গুইমারা উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মো: মোখলেছুর রহমান, সিন্দুকছড়ি ইউনিয়নে গুইমারা উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক দীন মোহাম্মদ এবং হাফছড়ি ইউনিয়নে গুইমারা উপজেলা বিএনপির সদস্য মো: মাহবুব আলী মনোনয় ফরম সংগ্রহ করেন।
মনোনয়ন ফরম সংগ্রহকালে গুইমারা উপজেলা বিএনপির সভাপতি মোহাম্মদ ইউসুফ ও সাধারণ সম্পাদক শেখ মো: ইব্রাহিমসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এর আগে শনিবার বেলা ১১টার দিকে গুইমারা উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয় থেকে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে চেয়ারম্যান পদে মনোনয়ন ফরম সংগ্রহ করেন গুইমারা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও গুইমারা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মেমং মারমা।

আরও পড়ুন
Loading...