গুইমারায় উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার মনোনয়ন পেলেন মেমং মারমা

আসন্ন খাগড়াছড়ির গুইমারা উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন বর্তমান খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য মেমং মারমা।

গত শুক্রবার (১৩মে) রাতে প্রধানমন্ত্রী ও দলীয় সভাপতি শেখ হাসিনার সভাপতিত্বে তার সরকারি বাসভবন গণভবনে অনুষ্ঠিত স্থানীয় সরকার জনপ্রতিনিধি নির্বাচন বোর্ডের বৈঠকে দলীয় প্রার্থিতা চূড়ান্ত করা হয়। বৈঠক শেষে দলের কেন্দ্রীয় দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে চূড়ান্ত প্রার্থীর নাম ঘোষণা করা হয়।

এ সময় বৈঠকে অংশ নেন মনোনয়ন বোর্ডের সদস্য আমীর হোসেন আমু, তোফায়েল আহমেদ, শেখ ফজলুল করিম সেলিম, কাজী জাফরুল্লাহ, রমেশ চন্দ্র সেন, রাশিদুল হাসান, আব্দুর রাজ্জাক, ওবায়দুল কাদের, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, কর্নেল (অব.) ফারুক খান ও আবদুস সোবাহান গোলাপ।

নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী আগামী ১৫জন অনুষ্ঠিত হবে গুইমারা উপজেলা পরিষদ নির্বাচন। মনোনয়ন পত্র দাখিলের তারিখ ১৭ মে (মঙ্গলবার)। মনোনয়নপত্র বাছাই ১৯ মে (বৃহস্পতিবার)। রিটার্নিং কর্মকর্তার সিদ্ধান্তের আপিল দায়ের করা যাবে ২০ থেকে ২২ মে পর্যন্ত। আপিল নিষ্পত্তি করা হবে ২৩ থেকে ২৫ মে। প্রার্থিতা প্রত্যাহার ২৬মে (বৃহস্পতিবার) এবং প্রতীক বরাদ্দ ২৭ মে (শুক্রবার)।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।