গুইমারায় উৎসবমুখর পরিবেশে মনোনয়ন পত্র দাখিল

প্রধান দুই রাজনৈতিক দল আওয়ামীলীগ-বিএনপির পুর্ণ প্যানেলের অংশগ্রহনের মধ্য দিয়ে পার্বত্য খাগড়াছড়ির নবম উপজেলা গুইমারা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে চার জন সহ ১২ জন প্রার্থী উৎসবমুখর পরিবেশে মনোনয়ন ফরম জমা দিয়েছে।

মনোনয়ন ফরম জমাদানের শেষ দিন বৃহস্পতিবার চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজন তাদের মনোনয়ন ফরম জমা দেন।

সকালের দিকে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মেমং মারমা, ভাইস চেয়ারম্যান প্রার্থী মো. নুরুন্নবী ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ঝর্না ত্রিপুরা সহকারী রিটার্নিং অফিসার ও গুইমারা উপজেলা ননির্বাহী অফিসার বি.এম মশিউর রহমানের নিকট তার মনোনয়ন ফরম জমা দেন।

এর পরপরই চেয়ারম্যান পদে বিএনপি মনোনীত প্রার্থী মোহাম্মদ ইউছুফ, ভাইস চেয়ারম্যান প্রার্থী পুর্নকান্তি ত্রিপুরা ও মহিলা ভাস চেয়ারম্যান প্রার্থী হ্লাউছি মারমা তাদের মনোনয়ন ফরম জমা দেন।

চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম জমা দেন জেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি মো. সাহাজ উদ্দিন, সাবেক ইউপি চেয়ারম্যান উশেপ্রু মারমা ও সালাপ্রু মারমা। অন্যদিকে ভাইস চেয়ারম্যান পদে সাংবাদিক মিল্টন চাকমা, থোয়াইঅং মারমা এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে মিসিপ্রু মগিনী তাদের মনোনয়ন ফরম জমা দেন।

এদিকে ঘোষিত তফসীল অনুযায়ী আগামীল শুক্রবার যাছাই-বাছাই হবে বলে জানিয়েছেন সহকারী রিটার্নিং অফিসার ও গুইমারা উপজেলা নির্বাহী অফিসার বি.এম মশিউর রহমান।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।