গুইমারা উপজেলায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যুবকের আত্মহত্যা

‘আমি জীবনে যেত (যত) বুল (ভুল) করসি সব আমার ভুল, সরি’ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এমন স্ট্যাটাস দেয়ার দুই ঘন্টার মধ্যে গলায় ফাঁসি দিয়ে মো. নুরুল আফসার (২০) নামে এক যুবক আত্মহত্যা করেছে। আজ সোমবার (৩ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে খাগড়াছড়ির গুইমারা উপজেলার মুসলিমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত নুরুল আফসার গুইমারার মুসলিমপাড়া গ্রামের বাসিন্দা মো. জয়নাল আবেদীনের ছেলে। সে চলতি বছর গুইমারা সরকারী কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিয়েছে।

জানা গেছে, মা-বাবার অনুপুস্থিতিতে মুসলিমপাড়ায় নিজ বাড়ির পেছনে গাছের সাথে গলায় কাপড় পেঁচিয়ে আত্নহত্যার চেষ্টা করে। এসময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে, স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য মো. দিদারুল আলম পরিবারের বরাত দিয়ে বলেন, দীর্ঘদিন ধরে নানা রকম মানসিক সমস্যা ও ম্রিগি রোগে ভুগছিল মো. নুরুল আফসার। এ কারনেই আত্নহত্যা করে থাকতে পারে বলে ধারনা করা হচ্ছে।

গুইমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান বলেন, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে। এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা হয়েছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।