গুলিতে নিহত নেতাদের স্মরণে খাগড়াছড়িতে শোকসভা

খাগড়াছড়িতে শোকসভা
খাগড়াছড়িতে দূর্বৃত্তের গুলিতে নিহত নানিয়ারচর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জনসংহতি সমিতির শীর্ষ নেতা শক্তিমান চাকমা ও ইউপিডিএফ গণতান্ত্রিকের সভাপতি তপন জ্যোতি চাকমা বর্মার স্মরণে শোকসভা হয়েছে। সকালে খাগড়াছড়ি সদরের কদমতলী এলাকা জনসংহতি সমিতি এমএন লারমা সমর্থিত নেতাকর্মীরা শোকসভা পালন করেন।
শোকসভায় জনসংহতি সমিতি এমএন লারমার কেন্দ্রীয় সাধারণ সম্পাদক তাতিন্দ্র লাল চাকমা, রাজনৈতিক বিষয়ক সম্পাদক বিভূরঞ্জন চাকমা বক্তৃতা করেন।
বক্তারা বলেন,জনসংহতি সমিতির শীর্ষ নেতা শক্তিমান চাকমা ও ইউপিডিএফ গণতান্ত্রিকের সভাপতি তপন জ্যোতি চাকমা বর্মার হত্যাকারীদের গ্রেপ্তারে প্রশাসনের ব্যর্থতা পার্বত্য চট্টগ্রামের জনগণকে শঙ্কিত করছে। ইউপিডিএফ প্রসিত সমর্থিতদের হত্যকান্ডের জন্য দায়ী করে অবিলম্বে ইউপিডিএফকে রাষ্ট্রীয় ভাবে নিষিদ্ধ করে সন্ত্রাসীদের আইনের আওতায় আনার দাবি জানানো হয়।
উল্লেখ্য, গত ৩ ও ৪ তারিখ রাঙামাটির নানিয়ারচর উপজেলা পরিষদ চত্বর ও বেতছড়ি এলাকায় দূর্বৃত্তের গুলিতে নিহত হয় উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জনসংহতি সমিতির শীর্ষ নেতা শক্তিমান চাকমা ও ইউপিডিএফ গণতান্ত্রিকের সভাপতি তপন জ্যোতি চাকমা বর্মা। হত্যাকান্ডের জন্য ইউপিডিএফ প্রসিত সমর্থিতদের দায়ি করছে সংগঠন দু’টির শীর্ষ নেতারা।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।