গ্যাস সিলিন্ডার বিক্রেতাদের সতর্কবার্তা দিলেন আলীকদম উপজেলা নির্বাহী অফিসার

বান্দরবানের আলীকদমে যত্রতত্র ভাবে নিয়মনীতির তোয়াক্কা না করে খোলাবাজারে গ্যাসের সিলিন্ডার বিক্রি করা গ্যাস বিক্রেতাদের সতর্ক করলেন আলীকদম উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সায়েদ ইকবাল।

আজ শনিবার (১৯ অক্টোবর) দুপুর বারটার সময় আলীকদম বাজার থেকে চৌমুহুনী পর্যন্ত অবস্থিত গ্যাস সিলিন্ডার বিক্রি করা দোকান গুলোতে যান।

এসময় আলীকদম উপজেলা নির্বাহী অফিসার দোকানে থাকা গ্যাস সিলিন্ডারের গ্যাস ভর্তি ও খালি গ্যাসের সিলিন্ডারের ওজন মেপে দেখেন এবং অধিকাংশ বোতলের গায়ে লেখা থাকা ওজনের সাথে বাস্তবের মিল না থাকা। গ্যাস সিলিন্ডারে মেয়াদ না থাকায়, গাদাগাদি করে বিভিন্ন কোম্পানির গ্যাস সিলিন্ডার না রাখতে এবং লাইসেন্স ছাড়া গ্যাস সিলিন্ডার বিক্রি না করার জন্য মৌলিক ভাবে নির্দেশ ও সতর্ক করেন।

এসময় তিনি ব্যবসায়ীদের উদ্দেশ্যে বলেন, যে ভাবে গ্যাস সিলিন্ডার রেখেছেন, আপনাদের দায়িত্বহীনতার কারণে যেকোন সময় বড় দূর্ঘটনার ঘটতে পারে। পরের বার যদি ক্রুটিপূর্ণ সিলিন্ডার পাওয়া যায়। তাহলে দোকান বন্ধ করে দেওয়া হবে। প্রত্যেক গ্যাস বিক্রিকারীর লাইসেন্স থাকতে হবে।লাইসেন্স ছাড়া কাউকে গ্যাস সিলিন্ডার বিক্রি করতে দেওয়া হবে না বলে জানান।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।