গ্রামে শহরের সুযোগ সুবিধা নিশ্চিত করা হবে- মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে পার্বত্য চট্টগ্রামের প্রতিটি গ্রামকে শহরের সুযোগ সুবিধা নিশ্চিত করা হবে। আগামীতে বিভিন্ন প্রকল্প বাস্তবায়ন করে পার্বত্য এলাকাকে আধুনিকিকরণ করা হবে।

শনিবার (৫ জুন) সকালে বান্দরবান সদর উপজেলার সুয়ালক ইউনিয়নের সুলতানপুরে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন শেষে সংক্ষিপ্ত বক্তব্য রাখতে গিয়ে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি এসব কথা বলেন।

এসময় মন্ত্রী আরো বলেন,পার্বত্য এলাকার শিক্ষা,স্বাস্থ্য,যোগাযোগসহ বিভিন্ন খাতে ব্যাপক উন্নয়ন হয়েছে । পার্বত্য এলাকার অবকাঠামোগত উন্নয়নে আগামীতে আরো কাজ করা হবে।

এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে ৪০লক্ষ টাকা ব্যয়ে নবনির্মিত সুলতানপুর জামে মসজিদের উদ্বোধন এবং ৪০লক্ষ টাকা ব্যয়ে সুলতানপুর জামে মসজিদে একটি মাদ্রাসার ভিত্তি প্রস্থরের উদ্বোধন করেন।

অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান আশীষ কুমার বড়–য়া,অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ সাইফুল ইসলাম,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নিবার্হী প্রকৌশলী আবু বিন মোহাম্মদ ইয়াছির আরাফাত,সহকারী প্রকৌশলী মো.এরশাদ মিয়াসহ বিভিন্ন জনপ্রতিনিধি ও স্থানীয় বাসিন্দারা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।