ঘুমধুম ইউনিয়ন আওয়ামী লীগের মতবিনিময় সভা

ঘুমধুম ইউনিয়ন আওয়ামী লীগের মতবিনিময় সভা
একাদশ জাতীয় নির্বাচনে পার্বত্য চট্টগ্রাম বিষয় মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিংকে আবারো নৌকা প্রতীকে বিজয়ী করার জন্য ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ রবিবার বিকেলে ইউনিয়ন আওয়ামীলীগের অস্থায়ী কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগ নেতা ডাঃ শাহজাহানের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগ সভাপতি বদুর উল্লাহ বিন্দুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ও বক্তব্য রাখেন নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক মো, শফিউল্লাহ।
এসময় অধ্যাপক শফিউল্লাহ বলেন, নাইক্ষ্যংছড়ির উন্নয়নের রুপকার বীর বাহাদুরকে আবারো উন্নয়ন করার সুযোগ দিতে হবে। তাই সবাইকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে কাজ করতে হবে। বক্তাদের মধ্যে দলের দীর্ঘদিনে বির্তকিত যুবলীগ নেতা ও ঘুমধুম ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান কামাল উদ্দিন বলেন, নিজের ভূল ও বিভ্রান্তি থেকে মুক্তি পেয়ে নিজ দলে ফিরে এসেছি এবং বান্দরবান আওয়ামীলীগের বহিষ্কৃত নেতা কাজী মুজিবকে প্রত্যাখান করে বীর বাহাদুরের নেতৃত্বে কাজ করে যাব সেই প্রত্যয় নিয়ে আগামী জাতীয় সাংসদ নির্বাচনে কাজ করে বীর বাহাদুরকে ষষ্ট বারের মতো বিজয় করে ঘরে ফিরব।
এসময় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী, সাধারণ সম্পাদক ইমরান মেম্বার, ঘুমধুম ইউনিয়নের চেয়ারম্যান এ,কে,এম জাহাঙ্গীর আজিজ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রাজা মিয়া, উপজেলা আওয়ামীলীগ প্রচার সম্পাদক ক্যানু ওয়ান চাক, কৃষকলীগ সাধারণ সম্পাদক সাইফুদ্দিন শিমুল, ছাত্রলীগ সাধারণ সম্পাদক উবাচিং মার্মা প্রমূখ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।