ঘুমধুম ইউনিয়ন ছাত্রদলের কমিটি বিলুপ্ত ঘোষনা

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়ন ছাত্রদলের কমিটি বিলুপ্ত করা হয়েছে। মেয়াদ উত্তীর্ণ হওয়ায় এবং সংগঠনকে আরও গতিশীল ও নতুন নেতৃত্ব সৃষ্টির লক্ষ্যে উপজেলা ছাত্রদল গত মঙ্গলবার বিকেল এক সংবাদ বিজ্ঞপ্তিতে কমিটি বিলুপ্তির ঘোষণা দেন।
নাইক্ষ্যংছড়ি উপজেলা ছাত্রদলের সভাপতি আবু সুফিয়ান চৌধুরী ও সাধারণ সম্পাদক আবু কাইছারের স্বাক্ষরিত ওই সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল উপজেলা শাখার এক জরুরী সভায় সম্মতিক্রমে সিদ্ধান্ত মোতাবেক ঘুমধুম ইউনিয়ন শাখার কমিটি মেয়াদ উত্তীর্ণ হওয়ায় এবং সংগঠনকে আরও গতিশীল ও নতুন নেতৃত্ব সৃষ্টির লক্ষ্যে বিলুপ্ত করা হয়েছে।
উপজেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি নুরুল আবছার সোহেল জানান, বর্তমান উপজেলা ও ইউনিয়ন ছাত্রদলের কিছু দায়িত্বশীল নেতৃবৃন্দ ছাত্রত্ব না থাকায় এবং বিবাহিত হয়ে যাওয়ায়, দলের সিদ্ধান্ত মোতাবেক উপজেলার ইউনিয়ন কমিটিগুলো বিলুপ্ত করা হচ্ছে। আর গঠনতন্ত্র মোতাবেক তারিখ নির্ধারণ করে কাউন্সিলারদের রায়ের মাধ্যমে অচিরেই নতুন কমিটি ঘোষণা করা হবে।
প্রসঙ্গত, বিলুপ্ত করা ঘুমধুম ইউনিয়ন ছাত্রদলের ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ১ বছর মেয়াদের জন্য গঠন করা হয়েছিল ২০১৫ সালে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।