ঘুমধুম ইউপি নির্বাচন : সংবাদ সম্মেলনে স্বতন্ত্র প্রার্থীর নানা অভিযোগ

আগামী ১৪ অক্টোবর বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা ঘুমধুম ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রশিদ আহাম্মদ সরকার দলীয় প্রার্থী একেএম জাহাঙ্গীর আজিজের বিরুদ্ধে নানা অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন।

আজ শনিবার (১১ অক্টোবর) সন্ধ্যায় প্রেসক্লাবের সম্মেলন কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে স্বতন্ত্র প্রার্থী রশিদ আহাম্মদ অভিযোগ করে বলেন, চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী একেএম জাহাঙ্গীর আজিজের সমর্থকরা ইউনিয়নের বিভিন্ন স্থানে আমার নির্বাচনী প্রতীক ঘোড়া মার্কার পোস্টার ছিঁড়ে ফেলেছে। আমার কর্মীদের মারধর করার হুমকি এবং ভয়ভীতি দেখানোর পাশাপাশি প্রচারণার কাজে ব্যবহৃত মাইকে প্রকাশ্যে কর্মীদের ঘর-বাড়ী জ্বালিয়ে দেয়ার হুমকি প্রদর্শন করেন ।

তিনি আরো বলেন, এমনকি ঘোরা মার্কায় ভোট দিলে বিভিন্ন মামলায় জড়িয়ে পুলিশে দেওয়ার হুমকি দিচ্ছে। কাউকে কাউকে প্রাণনাশের হুমকিও দিয়েছে। এ বিষয়ে আমি রিটার্নিং কর্মকর্তা ও নির্বাচন কমিশনে অভিযোগ দিয়েছি।

এদিকে স্বতন্ত্র প্রার্থী রশিদ আহাম্মেদের কর্মী শেখ সাহাবুদ্দীন বলেন, আমার ঘোড়া মার্কা প্রার্থীর জনপ্রিয়তা এবং বিজয় সুনিশ্চিত জেনে প্রতিপক্ষের কর্মীরা আমাদের কর্মী ও সমর্থকদের প্রতি অমানবিকভাবে আচরণ করছে।

লিখিত বক্তব্যে আরও বলা হয়, আমি আপনাদের মাধ্যমে আসন্ন ইউপি নির্বাচন অবাধ ও সুষ্ঠুভাবে সম্পন্ন করতে স্থানীয় প্রশাসনের কাছে অনুরোধ জানাচ্ছি। এ সংবাদ সম্মেলনে নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাবের কর্মরত বিভিন্ন সংবাদ মাধ্যমের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।