ঘূর্ণিঝড় মোরা মোকাবেলায় পার্বত্য প্রতিমন্ত্রীর নির্দেশনা

সচিবালয়ে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের উন্নয়ন সভা
ঘূর্ণিঝড় মোরা মোকাবেলায় তিন পার্বত্য জেলায় ব্যাপক প্রস্তুতির জন্য জেলা পরিষদ ও জেলা প্রশাসকদের দিক নির্দেশনা দিয়েছে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি। বান্দরবান,রাঙামাটি ও খাগড়াছড়ি জেলার বিভিন্ন এলাকায় ক্ষয়ক্ষতি নিরুপণ করার পর সার্বিক সহযোগিতা প্রদান করা হবে বলে জানা যায়।
পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সূত্র পাহাড়বার্তাকে জানায়, মঙ্গলবার সকালে ঘূর্ণিঝড় মোরায় ক্ষতিগ্রস্ত ব্যক্তি ও প্রতিষ্ঠানের বিষয়ে সচিবালয়ে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের উন্নয়ন সভায় আলোচনা হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, মন্ত্রণালয়ের সচিব নব বিক্রম কিশোর ত্রিপুরা, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা মার্মা, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরি চৌধুরী, রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমাসহ পার্বত্য মন্ত্রণালয়ের উর্দ্ধতন কর্মকর্তা।
পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি’র একান্ত সচিব সাদেক হোসেন চৌধুরী পাহাড়বার্তাকে বলেন, মন্ত্রণালয়ের সভায় ক্ষয়ক্ষতির পরিমান নিরুপন করে সার্বিক সহযোগিতা প্রদানের বিষয় নিয়ে আলোচনা হয়।

আরও পড়ুন
1 মন্তব্য
  1. Ziaul Hoque বলেছেন

    কার পেটে যায় কে জানে

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।