চট্টগ্রামের এমপি লতিফের স্ত্রীর ভাই খুনের ঘটনায় রাঙামাটির জয়েস চাকমা গ্রেফতার

রাঙামাটির জয়েস চাকমা
চট্টগ্রাম-১১ আসনে আওয়ামী লীগের সংসদ সদস্য প্রার্থী ও সাবেক সাংসদ এম এ লতিফের স্ত্রীর বড় ভাই তোফায়েল আহমেদ রফিক (৬০) খুনের প্রধান আসামি রাঙামাটির জয়েস চাকমাকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।
গতকাল বুধবার বিকেল ৩টায় রাঙ্গামাটি থেকে জয়েসকে গ্রেফতারের পর আজ বৃহস্পতিবার দুপুরে সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব তথ্য জানান পিবিআই এর বিভাগীয় পুলিশ সুপার মো. ইকবাল। গ্রেফতার জয়েস রাঙ্গামাটি জেলার বাঘাইছড়ি উপজেলার হাতিমারা ছাড়া গ্রামের রাঙ্গু চাকমার ছেলে। তিনি নিহত রফিকের গৃহকর্মী হিসেবে কাজ করতেন। গত মাসে জয়েস গৃহকর্মী হিসাবে কাজে যোগ দেন।
সংবাদ সম্মেলনে জানানো হয়, রফিকের বাসায় লুটপাটের উদ্দেশ্যে ভুয়া কাগজপত্র দিয়ে জয়েস গৃহকর্মী হিসেবে কাজ নেয়। আর এ জন্য সে রফিককে খুন করে নগদ ১১ হাজার টাকা, ১টি ক্যামেরা ও ১টি মোবাইল নিয়ে পালিয়ে যায়। গ্রেফতারের পর তার কাছ থেকে লুট হওয়া মোবাইল ফোন ও ক্যামেরাসহ নগদ ৪ হাজার টাকা উদ্ধার করা হয়।
উল্লেখ্য, গত ১৪ ডিসেম্বর নগরীর বারেক বিল্ডিংয়ে নিজ বাসায় খুন হন এম এ লতিফের স্ত্রীর বড় ভাই রফিক। রফিক মিয়া চট্টগ্রামের প্রতিথযশা ব্যবসায়ী বারিক মিয়ার ছেলে। ঘটনার পর ঘাতক জয়েস চাকমা পলাতক ছিল।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।