চন্দ্রঘোনায় দীপংকর তালুকদারের পক্ষে ঘরে ঘরে ভোট প্রার্থনা

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার
দীপংকর তালুকদারের সালাম নিন,নৌকা মার্কায় ভোট দিন,এই শ্লোগান বলে পাড়ায়, মহল্লায় এবং ঘরে ঘরে আ’লীগ মনোনিত প্রার্থী দীপংকর তালুকদার তথা নৌকার সমর্থনে ভোট প্রার্থনা করছে রাঙামাটির কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবীসহ বিপুল সংখ্যক সমর্থক।
গত বৃহস্পতিবার ও আজ শুক্রবার বিকেল থেকে চন্দ্রঘোনা ইউনিয়নের বড়ইছড়ি,বারঘোনা গেইট, ব্রীকফিল্ড এলাকা, কেআরসিস্কুল, কলাবাগান, ছাদেকের ঘোনা, চান্দিমা সিনেমা হলের পিছনের পাড়ায়,মহল্লাসহ এসব এলাকায় বসবাসরত মানুষজনের ঘরে ঘরে গিয়ে ভোট প্রার্থনা করছে। এসময় ভোটারদের নিকট দীপংকর তালুকদার ও নৌকার পক্ষে বিভিন্ন যুক্তি তুলে ধরেন আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী। এভাবে ভোটারদের ঘরে ঘরে গিয়ে ভোট প্রার্থনা করায় ভোটারগণ বেজায় খুশি।
এবিষয়ে কথা হয় চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবীর সাথে। তিনি বলেন, নৌকা হলো উন্নয়নের প্রতিক। অত্র এলাকা তথা পাহাড়ে উন্নয়ন অব্যাহত রাখতে হলে দীপংকর তালুকদারের বিকল্প নেই। তার বিজয় সুনিশ্চিত করতেই জনগণের দ্বারে দ্বারে ভোট প্রার্থনা করছি। এসময় ইউপি চেয়ারম্যান বেবীর সাথে আরো ছিলেন উপজেলা আ’লীগ সদস্য আকতার হোসেন মিলন,ছাত্রলীগ নেতা নুর আলম, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক এ আর লিমন,উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ফজলুল কাদের মানিক, জামির খান,আবদুল মোঃ ওহিদ মাহমুদ রুবেলসহ বিপুল সংখ্যক আ’লীগ,অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।