চন্দ্রঘোনায় শেখ রাসেল উন্মুক্ত ক্রিকেট টুর্ণামেন্টে বি চৌধুরী এন্টারপ্রাইজ জয়ী

রাঙামাটির কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনায় স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে এবং শেখ রাসেল স্মৃতি স্মরণে ২য় বারের মতো উন্মুক্ত সিক্স-এ-সাইড ক্রিকেট টুর্ণামেন্ট-২০২২ এর ফাইনাল খেলা গত বৃহস্পতিবার(৩ মার্চ) বিকেলে বারঘোনা কেপিএম সোনালী ব্যাংক মাঠে অনুষ্ঠিত হয়।

৮ ওভারের ম্যাচে ফাইনাল খেলায় অংশ গ্রহণ করে বি চৌধুরী এন্টারপ্রাইজ ও কেপিএম স্টার বয়েজ ক্লাব। খেলায় বি চৌধুরী এন্টারপ্রাইজ ৩ উইকেটে কেপিএম স্টার বয়েজ ক্লাবকে পরাজিত করে। টুর্ণামেন্টের সেরা খেলোয়াড় হওয়ার গৌরব অর্জন করে মোঃ রাসেল। ম্যাচ পরিচালনা করেন মোঃ মফিজুল হক সোহেল ও হেদায়েত উল্যা সুমন।

খেলা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উভয় দলের মধ্যে ট্রফি বিতরণ করেন, চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আকতার হোসেন মিলন, উপজেলা আওয়ামী লীগ সদস্য উজ্জল ভট্টাচার্য ও
মোঃ নজরুল ইসলাম লাভলু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাঈফুদ্দীন মানিক।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন টুর্ণামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক মোঃ শফিকুল ইসলাম ফাহিম, ছাত্রলীগ নেতা শেখ মোজাম্মেল হোসেন আমান প্রমুখ। খেলা শেষে বিজয়ী ও রানার্সআপ দলের খেলোয়াড়দের মাঝে ট্রফি তুলে দেন অতিথিবৃন্দ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।