চাঁদাবাজির টাকায় পাহাড়ের উন্নয়নে জেএসএস কি করছে : বীর বাহাদুর

বান্দরবানের লেমুঝিড়ি পাড়ায় ত্রিপুরা ছাত্রাবাস উদ্বোধন অনুষ্ঠানে প্রতিমন্ত্রী বীর বাহাদুর
বান্দরবানের লেমুঝিড়ি পাড়ায় ত্রিপুরা ছাত্রাবাস উদ্বোধন অনুষ্ঠানে প্রতিমন্ত্রী বীর বাহাদুর
পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস) কোটি কোটি টাকা চাঁদাবাজি করলেও পাহাড়ের উন্নয়নে কি করছে ? যেখানে চাঁদাবাজি চলবে সেখানে প্রতিহত করা হবে, পাহাড়ে চাঁদাবাজিকে কোন ভাবেই প্রশ্রয় দেওয়া হবেনা। আজ বিকালে পার্বত্য জেলা পরিষদ সদস্য ফিলিপ ত্রিপুরা’র সভাপতিত্বে বান্দরবান সদর উপজেলার কুহালং ইউনিয়নের লেমুঝিড়ি পাড়ায় ৫০ আসন বিশিষ্ট ত্রিপুরা ছাত্রাবাস উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি এসব কথা বলেন।
বান্দরবানে এক কোটি টাকা ব্যয়ে নির্মিত ত্রিপুরা ছাত্রাবাস উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, আঞ্চলিক পরিষদ সদস্য কাজল কান্তি দাশ, পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য সা প্রু, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক হারুন উর রশিদসহ অনেকে।
এই সময় প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি আরো বলেন,(চাঁদাবাজি) এসবের প্রতিবাদ করতে গিয়ে আমার জীবন গেলেও যাক, জীবন বিসর্জন দিতে প্রস্তুতি। তিনি আরো বলেন, পাহাড়ের শিক্ষার উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবচেয়ে বেশি গুরত্ব দিচ্ছে।
অনুষ্ঠানে ত্রিপুরা কল্যান সংসদের সভাপতি ফিলিপ ত্রিপুরা প্রতিমন্ত্রী বীর বাহাদুরকে বলেন, জেলার ১১টি আদিবাসী সম্প্রদায়ের জন্য আপনি যে উন্নয়নমূলক কাজ করছেন তার জন্য আপনাকে ৬ষ্ঠ বারের মতো নির্বাচিত করে নেত্রীকে নৌকা উপহার দিব।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।