চিকিৎসার জন্য ভারতের চেন্নাইয়ে গেলেন বীর বাহাদুর

পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি
পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি উন্নত চিকিৎসার জন্য ভারতের চেন্নাইয়ে যান। আজ বিকালে ঢাকা শাহজালাল আন্তজার্তিক বিমান বন্দর থেকে মালদিয়ান এয়ারে তিনি ভারতের চেন্নাইয়ের উদ্দেশ্যে রওনা দেন। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের যুগ্ম সচিব সুদত্ত চাকমা প্রতিমন্ত্রী’র সফরসঙ্গী হিসেবে রয়েছেন। আগামী ১৪ মার্চ বিকেল ৪ টার দিকে মালদিয়ান এয়ারে তিনি দেশে ফিরে আসার কথা রয়েছে।
এই ব্যাপারে পার্বত্য প্রতিমন্ত্রীর এপিএস সাদেক হোসেন চৌধুরী পাহাড়বার্তাকে বলেন, পাহাড়ের প্রান প্রিয় নেতা বীর বাহাদুর সবার কাছে দোয়া কামনা করেছেন।
পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর দীর্ঘদিন ধরে ঘাড় এবং কোমরের ব্যাথায় ভুগছেন। তিনি ফুটবল খেলোয়াড় থাকাকালীন সময়ে পায়ে চোট পেয়েছিলেন বর্তমানে সেই ব্যাথা ফের বেড়েছে।
প্রসঙ্গত,সর্বশেষ গত বছরের ৭ সেপ্টেম্বর সকালে তিনি উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের উদ্দেশ্যে ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর ত্যাগ করেন । সিঙ্গাপুর অবস্থানকালে তিনি মাউন্ট এলিজাবেথ মেডিকেল সেন্টারে বিশেষজ্ঞ চিকিৎসকের শরণাপন্ন হন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।