চির নিদ্রায় শায়িত হলেন লামা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ইসমাইল

লামা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে নামাজে জানাজার পূর্বমুহুর্ত
বান্দরবানের লামার পাশ্ববর্তী কক্সবাজারের চকরিয়া উপজেলার বমু বিলছড়ি ইউনিয়নের পশ্চিম পাড়ার পারিবারিক কবরস্থানে চির নিদ্রায় শায়িত হলেন লামা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল।
স্থানীয় সূত্রে জানা গেছে, আজ শনিবার দুপুর ২টা ২০ মিনিটে লামা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ১ম নামাজে জানাজায় বান্দরবান ও কক্সবাজার জেলা সহ বৃহত্তর চট্টগ্রামের হাজার হাজার মানুষের ঢল নামে। বিশাল স্কুল মাঠটি সাধারণ মানুষে পরিপূর্ণ হয়ে যায়। দ্বিতীয় জানাজা বিকাল ৩টায় বমুবিলছড়ি ইউনিয়ন পরিষদ মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। শেষে বমুবিলছড়ি পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
জানাজায় ইমামতি করেন, লামা কেন্দ্রীয় মসজিদের খতিব মাওলানা মো. ইব্রাহিম। জানাজার পূর্বে বক্তব্য রাখেন, আলহাজ্ব মোহাম্মদ ইসমাইল এর ছোট ভাই মো. নাছির উদ্দিন, বান্দরবান জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইসলাম বেবী, বান্দরবান জেলা পরিষদ সদস্য মোস্তফা জামাল, আওয়ামীলীগ নেতা মঞ্জুরুল কাদের।
নামাজে জানাজায় পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি,বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার আলী হোসেন,সহকারী জেলা প্রশাসক, আলীকদম সেনা জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল সাইফ শামীম পিএসসি সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা শরিক হন।
লামা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ইসমাইল বিভিন্ন সময় লামা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান,পৌর মেয়র ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এর দায়িত্ব পালন করেন। সর্বশেষ তিনি লামা উপজেলা পরিষদের আসন্ন নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। লামার জনপ্রিয় এই নেতার অকাল মৃত্যুতে লামার স্থানীয় রাজনীতিবীদসহ স্থানীয়দের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।
প্রসঙ্গত, গত শুক্রবার রাত ৯টার দিকে উপজেলার লামা বাজারস্থ জেলা পরিষদ গেষ্ট হাউজে একটি আলোচনা সভায় তিনি স্ট্রোক করেন। এরপর উনাকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজারের চকরিয়ার জমজম হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।