চ থোয়াই মং মারমার হত্যাকারীদের গ্রেফতারের দাবী আওয়ামীলীগের

বান্দরবানে জেলা আওয়ামীলীগের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেলে বান্দরবান জেলা আওয়ামীলীগের কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি একে এম জাহাঙ্গীর,মো:শফিকুর রহমান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী,যুগ্ন সাধারণ সম্পাদক লক্ষীপদ দাস,সাংগঠনিক সম্পাদক অজিত কান্তি দাশ,উপ-প্রচার সম্পাদক মো:আবুল কালাম মুন্না, প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু,সাধারণ সম্পাদক ফরিদুল আলম সুমনসহ অন্যান্য নেতৃবৃন্দরা।

শোকসভায় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী বলেন, যারা চ থোয়াই মং এর মত নিরিহ মানুষকে কষ্ট দিয়ে হত্যা করেছে তাদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করতে হবে। আওয়ামীলীগ শান্তিতে বিশ্বাস করে তাই পাহাড়ে শান্তি অব্যাহত থাকুক তাই চাই আমরা।

এসময় শোকসভায় জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক লক্ষীপদ দাস বলেন, চ থোয়াই মং মারমার হত্যা নিয়ে বিভিন্ন সংবাদ মাধ্যম বিভিন্ন তথ্য প্রচার করেছে বিভিন্নভাবে। এসময় তিনি বলেন, আওয়ামীলীগের সাথে কারো শক্রতা নেই । আওয়ামীলীগ এমন একটি সংগঠন যেটি বাংলাদেশের উন্নয়নের অগ্রযাত্রার একটি সংগঠন। এই সংগঠনের উন্নযনের ধারা দেখতে পেয়ে কিছু অস্ত্রধারী সন্ত্রাসী পাহাড়ে হত্যা গুম ও অশান্তি সৃষ্টি করছে , আমরা চাই পাহাড়ে স্থায়ী শান্তি প্রতিষ্টা হোক এবং উন্নয়নের ধারা অব্যাহত থাকুক।

এসময় বক্তারা বলেন, পাহাড়ে লুকিয়ে থাকা সকল সন্ত্রাসীকে গ্রেফতার করে প্রশাসনের উচিত এলাকায় শান্তি শৃংখলা ফেরত আনা এবং আরো বেশি বেশি অভিযান পরিচালনা করা ,যাতে সন্ত্রাসীরা বান্দরবানের কোন সীমানায় অবস্থান করতে না পারে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।