ছাগল নাচে খুঁটির জোরে,আমি নাচি শেখ হাসিনার জোরে: কাপ্তাইয়ে বীর বাহাদুর

কাপ্তাই উপজেলার বৌদ্ধ বিহারের ভিত্তিপ্রস্তর করেন পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর,পাশে আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য দীপংকর তালুকদার
ছাগল নাচে খুঁটির জোরে,আমি নাচি শেখ হাসিনার জোরে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে পার্বত্যঞ্চলে শান্তি চুক্তি বাস্তবায়নের পর এই অঞ্চলে হাজার হাজার কোটি টাকার উন্নয়ন হয়েছে। সারাদেশ থেকে হাজার হাজার পর্যটক এই অঞ্চলে ভ্রমন করতে আসে। কিন্তু বিশেষ মহলের যড়যন্ত্রের ফলে পার্বত্য এলাকায় মাঝে মাঝে অস্থিতিশীল অবস্থা বিরাজ করে, তাই সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে এই অঞ্চলকে একটি আকর্ষনীয় পর্যটন এলাকা হিসাবে গড়ে তুলতে হবে। পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি আজ পার্বত্য উন্নয়ন বোর্ডের অর্থায়নে ২৫ লাখ টাকা ব্যয়ে রাঙামাটির কাপ্তাই উপজেলার ২ নং রাইখালি ইউনিয়নের রায় সাহেব বৌদ্ধ বিহারের ভিত্তিপ্রস্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
বিহার পরিচালনা কমিটির সভাপতি রুবি চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য দীপংকর তালুকদার বলেন, পাহাড় থেকে অবৈধ অস্ত্র উদ্ধার না হলে এই এলাকায় পরিপূর্ন শান্তি ফিরে আসবে না। অনুষ্ঠানে রাঙামাটি জেলা পরিষদের চেয়ারম্যান বৃষকেতু চাকমা, পার্বত্য চট্রগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান তরুন কান্তি ঘোষ, সাবেক রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান চিংকিউ রোয়াজা, রাঙামাটি জেলা পরিষদ সদস্য থোয়াইচিং মার্মা, বান্দরবান জেলা পরিষদ সদস্য ক্যাসা প্রু মার্মা, কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা তারিকুল আলম, কাপ্তাই উপজেলা আওয়ামীলীগ সভাপতি অংসুচাইন চৌধুরী উপস্থিত ছিলেন।
আলোচনার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ৩২১ নং মৌজার হেডম্যান উচিংথোয়াই চৌধুরী বাবলু। ভিত্তিপ্রস্তর অনুষ্ঠানে কাপ্তাই উপজেলার বাংলাদেশ আওয়ামীলীগ এবং এর সংগঠনের নেতা কর্মী, সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা,জনপ্রতিনিধি, সামাজিক,ধর্মীয় নেতৃবৃন্দ এবং বিভিন্ন গনমাধ্যমের সাংবাদিকরা উপস্থিত ছিলেন। এর আগে পার্বত্য প্রতিমন্ত্রী রাইখালি ইউনিয়নের বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান এবং উন্নয়ন মূলক কর্মকান্ড পরিদর্শন করেন।

আরও পড়ুন
4 মন্তব্য
  1. Win Mong বলেছেন

    হাঁসা হথায় হইয়ে!!

  2. Aong Cha বলেছেন

    জয় বাহাদুর জয়…

  3. Md Ali Hosen বলেছেন

    উনিইতো সেই মহান নেতা যে বানদরবানকে আধুনিক ও মদেল জেলা বানিয়েছেন ওনার চেষতা বহমান

  4. Rajib Paul বলেছেন

    Gadhar bacha

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।