ছাত্রলীগের ঘুমধুম ইউনিয়ন কমিটি বিলুপ্ত

NewsDetails_01

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়ন ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে উপজেলা ছাত্রলীগ।

গত রবিবার (২৯ জানুয়ারি) রাতে ছাত্রলীগের উপজেলা কমিটির সভাপতি ইরফান মাহাবুব রায়হান ও সাধারণ সম্পাদক মু, ফয়সাল আজাদ এর স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ ঘোষণা দেওয়া হয়।
৩০ জানুয়ারি (সোমবার) সকালে বিষয়টি সত্যতা নিশ্চিত করেন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মু, ফয়সাল আজাদ।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ ছাত্রলীগ, নাইক্ষ্যংছড়ি উপজেলা শাখার এক জরুরী সিদ্ধান্ত মোতাবেক জানানো হচ্ছে যে, বাংলাদেশ ছাত্রলীগ ৩ নং ঘুমধুম ইউনিয়ন শাখার সাংগঠনিক কার্যক্রম অধিক গতিশীল ও নতুন নেতৃত্ব সৃষ্টির লক্ষ্যে বর্তমান কমিটি বিলুপ্ত করা হলো।

NewsDetails_03

উক্ত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক পদে আগ্রহীদের অধ্যায়নরত শিক্ষাপ্রতিষ্ঠানের প্রত্যয়ন, শিক্ষাগত যোগ্যতার সনদ, সদ্য তোলা দুই ছবি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি ও জাতীয়তা সনদপত্রাদি আগামী সাত (০৭) দিনের মধ্যে জীবনবৃত্তান্ত জমাদানের আহ্বান করা হলো।

উপজেলা ছাত্রলীগ সভাপতি ইরফান মাহাবুব রায়হান বলেন, আগের কমিটি মেয়াদোত্তীর্ণসহ কমিটির অনেক সদস্য বিদেশ, বিবাহিত ও লেখাপড়া শেষ করে শিক্ষপ্রতিষ্ঠান থেকে বের হয়ে চাকুরি, ব্যবসা লিপ্ত হওয়ায় বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

আগামী জাতীয় নির্বাচনে নৌকার প্রার্থীকে জয় করার লক্ষ্যে সংগঠনের গতিশীলতা রক্ষায় ত্যাগী ও দক্ষ নেতৃবৃন্দের হাতেই ইউনিয়ন কমিটির দায়িত্ব দেওয়া হবে বলেও জানিয়েছেন তিনি।

আরও পড়ুন