ছাত্রলীগ দিন দিন বৃদ্ধি পাচ্ছে, ভয় হয়

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ সভাপতি এরশাদুর রহমান চৌধুরী বলেছেন, দেশে দিন দিন ছাত্রলীগ বৃদ্ধি পাচ্ছে, ভয় হয় । এখন যেদিকে তাকাই শুধু ছাত্রলীগ । এত ছাত্রলীগ এসেছে কোথায় থেকে ?

বৃহস্পতিবার বিকালে বান্দরবান পৌর ছাত্রলীগের আয়োজনে তিন পার্বত্যঞ্চলে পাহাড় ধসে নিহতদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল পরবর্তী আলোচনা সভায় এইসব কথা বলেন তিনি ।

এ সময় তিনি কোন উদ্দেশ্য কে বা কারা সংগঠনে প্রবেশ করছে সেটি খেয়াল রাখার জন্য নেতা-কর্মীকে সজাগ থাকার আহ্বান জানান ।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি আদিত্য নন্দী, সংগঠনিক সম্পাদক তানজিল ভূইয়া তানভির, ত্রাণ ও দুর্যোগ সম্পাদক ইরাজ আল রিয়াদ, উপ-দপ্তর সম্পাদক দিগন্ত চক্রবর্তী, সদস্য রবিন বাহাদুর, বান্দরবান জেলা ছাত্রলীগের সভাপতি কাউসার সোহাগ, সহ সভাপতি আশিষ কুমার বড়ুয়া, সাধারন সম্পাদক জনি সুশীল, পৌর ছাত্রলীগের আহ্বায়ক মো: ইসমাইল, সদস্য সচিব কাজী আশরাফ হোসেন আশু, শহর ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক আশুতোষ কুমার দে সহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতা কর্মীরা ।

তিনি আরো বলেন, যে কোন দুর্যোগময় সময়ে ছাত্রলীগ দেশের নাগরিকদের পাশে দাঁড়িয়েছে । ঠিক তেমনিভাবে ত্রাণ কার্যক্রম নিয়ে এই পার্বত্যঞ্চলের মানুষের পাশে দাঁড়িয়েছে ।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন পৌর ছাত্রলীগের আহ্বায়ক মো: ইসমাইল, সঞ্চালনা করেন সদস্য সচিব কাজী আশরাফ হোসেন আশু ।

এর আগে দুপুরে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির ১৬ জনের একটি টিম বান্দরবানের দুর্গতদের মাঝে ত্রাণবিতরণ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।