ছাদ থেকে পড়ে কাপ্তাইয়ে মাদরাসা শিক্ষার্থীর মৃত্যু

NewsDetails_01

ছাদ থেকে পড়ে চিকিৎসাধীন অবস্থায় রাঙামাটির কাপ্তাই আল -আমিন নূরিয়া দাখিল মাদরাসা ও শিশু সনদ এতিমখানার শিক্ষার্থীর মৃত্যু হয়েছে ।

সোমবার (১৩ আগস্ট) দিবাগত রাতে ১ টার দিকে চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ঐ মাদ্রাসার চতুর্থ শ্রেণীর শিক্ষার্থী মো.সুলতান মাহামুদ(১২) মারা যান।

সে মাদরাসার আবাসিকে থেকে লেখাপড়া করতো বলে শিক্ষকরা জানান ।

NewsDetails_03

কাপ্তাই আল-আমিন দাখিল মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি কাজী শামসুল ইসলাম আজমীর ও শিক্ষার্থীরা বলেন, গত রবিবার বিকেল ৫ টায় নিহত শিক্ষার্থী বন্ধুদের নিয়ে মাদরাসা ভবনের ছাদে উঠে খেলা করার সময় হঠ্যাৎ পা-পিছলে নিচে পড়ে যায়। এতে তার মাথায় ও হাতে গুরুত্বর আঘাত হয়।

পরে শিক্ষক ও শিক্ষার্থীরা প্রথমে স্থানীয় কাপ্তাই নতুনবাজার ফার্মেসী নিয়ে গেলে আঘাত গুরুতর হওয়ায় রাতে চট্রগ্রাম মেডিকেল হাসপালে ভর্তি করালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

৪নং কাপ্তাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী আবদুল লতিফ বলেন, অসাবধানতা বশত ছাদে উঠে খেলা করার সময় ছাদ হতে পড়ে এই দুর্ঘটনা ঘটে ।
কাপ্তাই থানার অফিসার ইনচার্জ জসিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন এ ব্যাপারে মামলা হবে এবং তদন্ত হবে।

নিহত শিক্ষার্থীর পিতা রফিক উদ্দিন চট্রগ্রাম মহানগর এর অক্সিজেন ব্যাপারী পাড়া, মুন্নি কমিশনারের বাড়ীতে বসবাস করে। সেখানে সোমবার তার দাফন সম্পন্ন হয়।

আরও পড়ুন