ছয়দিন বিদ্যুৎ নেই জুরাছড়িতে

রাঙামাটির জুরাছড়ি উপজেলা ছয়দিন ধরে অন্ধকারে রয়েছে। এ ছয়দিনে উপজেলায় বিদ্যুৎ এর দেখা মেলেনি। ফলে উপজেলার সাধারণ মানুষের ভোগান্তির পাশাপাশি ব্যাহত হচ্ছে স্বাভাবিক কর্মকান্ড। উপজেলাবাসী এ দুর্ভোগের জন্য দায়ী করছে বিদ্যুৎ বিভাগকে।
এদিকে জুড়াছড়ি উপজেলা ভাইস চেয়ারম্যান রিটন চাকমা অভিযোগ করে বলেন, বিগত ৬ দিন ধরে আমরা অন্ধকারে রয়েছি। এতে করে এখানকার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর রোগী থেকে শুরু করে সাধারন মানুষ বিদ্যুৎ না থাকার কারনে কষ্ট পাচ্ছে। বিভিন্ন কাজ করতে সমস্যা হচ্ছে। এতে করে গরমের কারনে মানুষ অসুস্থ হয়ে পড়ছে।
জুড়াছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: রাশেদ ইকবাল বলেন, জুরাছড়ি না থাকার কারনে আমি বিদ্যুৎ বিভাগের প্রকৌশলীর সাথে যোগাযোগ করেছি। তারা জানিয়েছেন সংযোগ লাইনের কোথাও সমস্যা থাকার কারনে বিদ্যুৎ বিভ্রাট হচ্ছে।তবে তিনি জানিয়েছেন, মাঝখানে একদিন বিদ্যুৎ ছিল।
এ প্রসঙ্গে রাঙামাটি বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী সবুজ কান্তি মজুমদার ছয়দিন বিদ্যুৎ না থাকার বিষয়টি অস্বীকার করে বলেন, কাপ্তাই বিলাইছড়ি বিদ্যুৎ সংযোগ লাইনে ফল্ট থাকার কারনে এ সমস্যাটি হচ্ছে। তিনি আরো জানান, কাপ্তাইয়ের আবাসিক প্রকৌশলীকে আমি বিষয়টি খতিয়ে দেখার জন্য বলেছি। নির্বাহী প্রকৌশলী বলেন, আজকে দুপুরেও জুরাইছড়িতে বিদ্যুৎ ছিল।

আরও পড়ুন
Loading...