জনকল্যানে ত্রিগ্রাম ফ্রেন্ড সার্কেল একতা সংঘ

বর্তমানে মানুষের কল্যাণে কাজ করা, মানুষের দুঃখে তাঁদের পাশে দাঁড়ানোর লোক খুঁজে পাওয়া খুবই দুস্কর হয়ে পড়েছে। এমতবস্থায় রাঙামাটির কাপ্তাই উপজেলার রাইখালী ইউনিয়নের তিন পাড়ার স্থানীয়রা একত্রিত হয়ে সম্প্রতি, অরাজনৈতিক ও মানবকল্যাণ মূখী সংস্থা হিসেবে গঠন করে ‘ত্রিগ্রাম ফ্রেন্ড সার্কেল একতা সংঘ। সংস্থাটি ইতিমধ্যে তাঁদের নিজস্ব অর্থায়নে এলাকার উন্নয়ন, পরিবর্তন ও হত দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর লক্ষে নিঃসার্থভাবে ব্যাপক যুগোপযোগী কার্যক্রম সফলভাবে সমাপ্ত করেছে।
এদিকে সংস্থাটির কার্যক্রমকে আরও বেশি গতিশীল ও বেগবান করতে কাপ্তাই উপজেলা পরিষদের এডিপি প্রকল্পে ২০১৬-১৭ অর্থবছরে ৩ লক্ষ ৫৬ হাজার টাকা ব্যায়ে নির্মাণ করা হয়েছে অফিস ভবন। গতকাল শনিবার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই অফিসের উদ্বোধন করেন কাপ্তাই উপজেলা ভাইস চেয়ারম্যান সুব্রত বিকাশ তনচংগ্যা। কিবাংসো কার্বারির সভাপতিত্বে উদ্বোধনি অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাইখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাবু সায়ামং মারমা, বিশিষ্ট সমাজ সেবক বাবু দয়ারাম তংচঙ্গ্যা, ডাঃ নয়ন মল্লিক, সুই প্রু মারমা সহ আরো অনেকে।
এদিকে, সংঘের উদ্বোধন ও আলোচনা সভায় সার্বিক সহযোগিতা করেন উক্ত সংস্থার প্রতিষ্ঠাতা পরিচালক ও বিশিষ্ট সমাজসেবী উদিয়মান তরুন বাবু এবং বিশু তংচঙ্গ্যা।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।