জননেত্রী সৈনিক লীগ থেকেও বহিস্কার বাবুল কর্মকার’কে

জননেত্রী সৈনিক লীগের বান্দরবান জেলা শাখার সহ-সভাপতি বাবুল কর্মকার ওরফে বাবু মনিকে এবার জননেত্রী সৈনিক লীগ থেকে বহিস্কার করা হয়েছে।

জননেত্রী সৈনিক লীগের চট্টগ্রাম বিভাগীয় সভাপতি মো: সেলিম ও সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মো: জামিল (১ আগস্ট) স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে পাহাড়বার্তা’কে জানানো হয়, বাবু মনি সংগঠনের নাম ব্যবহার করে বান্দরবানে নানা প্রকার অনিয়ম এবং দলীয় শৃংখলা ভঙ্গ করেছেন, এই বিষয়টি চট্টগ্রাম বিভাগীয় কমিটি অবগত হয়ে সাংগঠনিক ভাবে এই ব্যবস্থা গ্রহন করে।

প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, তাকে (বাবু মনি)কে বার বার সতর্ক করার পরেও দলের শৃঙ্খলা ভঙ্গে নিজেকে সম্পৃত্ত রাখায় তাকে এবার স্থায়ী ভাবে সংগঠনের পদ এবং সংগঠন থেকে স্থায়ী ভাবে বহিস্কার করা হয়েছে। এখন থেকে বাবু মনির সাথে সংগঠনের কোন বিষয়ে কেউ যোগাযোগ করলে সংগঠনের নেতৃবৃন্দরা যায়-দায়িত্ব বহন করবেনা।

বান্দরবান শহরে নিজ মালিকানাধীন থ্রী স্টার হোটেলে অনৈতিক কর্মকান্ডের ব্যবসা, ভূমি দখল, প্রতারণাসহ বিভিন্ন অভিযোগ নিয়ে পার্বত্য জেলার অন্যতম জনপ্রিয় নিউজ পোর্টাল পাহাড়বার্তা’য় সংবাদ প্রকাশ হলে এর সত্যতা পায় বাংলাদেশ নদী পরিব্রাজক দল ও জননেত্রী সৈনিক লীগ।

প্রসঙ্গত,গত ১ আগস্ট বাংলাদেশ নদী পরিব্রাজক দলের কেন্দ্রিয় সেক্রেটারী জেনারেল প্রকৌশলী হাবিবুর রহমান প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বাংলাদেশ নদী পরিব্রাজক দল বান্দরবান জেলা শাখার সভাপতি বাবুল কর্মকার ওরফে বাবু কর্মকার (বাবু মনি)র বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ প্রাথমিক ভাবে উত্তাপিত হয়েছে। তাই তাকে সভাপতি’র পদ থেকে সাময়িক অব্যাহতি দেওয়া হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।