জনবিচ্ছিন্ন প্রার্থীদের বর্জন করুন : রাঙামাটিতে পথসভায় দীপংকর তালুকদার

পথসভায় বক্তব্য রাখছেন রাঙামাটি আসনের আওয়ামীলীগের প্রার্থী দীপংকর তালুকদার
রাঙ্গামাটি আসনের আ,লীগ প্রার্থী দীপংকর তালুকদার বলেছেন, যেসব প্রার্থী কখনো জনগণের পাশে ছিল না ও সামাজিক কর্মকান্ড থেকে দুরে থেকেছেন, সেসব জনবিচ্ছিন্ন প্রার্থীদের বর্জন করুন। আজ মঙ্গলবার দুপুরে বাঘাইছড়ির বঙ্গতলী ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত এক পথসভায় ও জনসংযোগে ভোটারদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রতীক বরাদ্দ হওয়ার পরপরই রাঙামাটি ২৯৯নং আসনের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী দীপংকর তালুকদার পথসভাসহ ও জনসংযোগ শুরু করেছেন। তিনি বলেন, বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পাহাড়ের শান্তি শৃঙ্খলা বজায় রেখে বাংলাদেশ আওয়ামীলীগ তথা নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সর্বস্তরের জনসাধারনকে আহবান জানান।
পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি বিগত সময়ে অস্ত্রের মুখে ভোটারদের জিম্মি করে ভোট ডাকাতি করেছিল। সুষম উন্নয়নের নামে ভোটারদের ভোট হরণ করা হয়েছে। কিন্তু সুষম উন্নয়ন তো দুরের কথা দুর সময়েও তাদের পাওয়া যায়নি। তিনি আরো বলেন, উন্নয়ন কর্মকান্ডে অতীতের অন্য সব সরকারের চেয়ে আওয়ামীলীগ সরকারই সব চেয়ে বেশি উন্নয়ন করেছে। সরকার দুই মেয়াদে পাহাড়ে যা উন্নয়ন করেছে তা আজ দৃশ্যমান। এসময় বাঘাইছড়ির বঙ্গতলী ইউনিয়ন বসবাসরত জনসাধারণের দাবির প্রেক্ষিতি করেঙ্গাতলী বাজার হতে রুপকারী ইউনিয়নের সাথে যোগাযোগ ব্যবস্তার সার্থে করেঙ্গাতলী ব্রীজ করে দেওয়ার প্রতিশ্রুতি দেন।
বাঘাইছড়ির বঙ্গতলী ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি রনজিৎ দাশের সভাপতিত্বে সভায় রাঙামাটি জেলা আওয়ামীলীগের সভাপতি হাজী কামাল উদ্দিন, বাঘাইছড়ির বঙ্গতলী ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি নিকাশ দেসহ অন্যন্যা নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।