জনসংহতি সমিতিকে পেশী শক্তি দিয়ে জয়ী হওয়ার সুযোগ দেয়া হবেনা : দীপংকর তালুকদার

রাঙামাটির বরকালে আওয়ামীলীগের নতুন অফিস ঘর উদ্বোধনী অনুষ্ঠানেপার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার
পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার বলেছেন, দলীয় কর্মীদের মধ্যে মতবিরোধ ও সাংগঠনিক দুর্বলতার সুযোগে ২০১৪ সালে সাধারন নির্বাচনে জনসংহতি সমিতি (জেএসএস) অবৈধ অস্ত্র ও পেশী শক্তির মাধ্যমে ভোট ডাকাতি করে বিজয়ী হয়েছিল। আগামী নির্বাচনে সেই সুযোগ দেয়া হবেনা। জনসংহতি সমিতির সকল ষড়যন্ত্র প্রতিহত করে সামনের নির্বাচনে নৌকার প্রতীকে বিজয় নিশ্চিত করতে হবে।
গতকাল সোমবার জেলার বরকল উপজেলা সদরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্ম বার্ষিকী ও বরকল উপজেলা আওয়ামীলীগের নতুন অফিস ঘর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যই সাবেক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার এসব কথা বলেন।
উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় সংরক্ষিত মহিলা সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু, জেলা পরিষদ চেয়ারম্যান বৃষকেতু চাকমা, সদস্য সুবীর কুমার চাকমা, জেলা আওয়ামীলীগের যগ্ন সাধারন সম্পাদক সন্তোষ কুমার চাকমা, উপজেলা আওয়ামীলিগের সহ সভাপতি প্রভাত কুমার চাকমা, সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন, মহারাজ আইমাছড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রুহুল আমিন, উপজেলা ছাত্রলীগ যুবলীগ স্বেচ্ছাসেবক লীগ ও মহিলা লীগের নের্তৃবৃন্দ সহ ব্যবসায়ী ও এলাকার গন্যমান্য ব্যাক্তিরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।