জমকালো আয়োজনে মানিকছড়িতে উপজেলা চেয়ারম্যানদের বিদায়-বরণ

পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদেও বরণ এবং বিগত উপজেলা পরিষদেও বিদায়ী চেয়ারম্যানদের বিদায় উপলক্ষে জমকালো অনুষ্ঠানের আয়োজন করেছে উপজেলা পরিষদ ও প্রশাসন।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় উপজেলা টাউন হলে প্রাথমিক শিক্ষা কর্মকর্তা শুভাশীষ বড়–য়ার সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নিবাহী অফিসার তামান্না মাহমুদ।

প্রধান অতিথি ছিলেন পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী, অতিথি ছিলেন সিন্দুকছড়ি জোন কমান্ডার লে.কর্ণেল রুবায়েত মাহমুদ হাসিব,পিএসসি,জি, জেলা পরিষদে সদস্য এম. এ. জব্বার, জোন উপ-অধিনায়ক মেজর মো. তৌহিদ সালাহ উদ্দীন, ইউপি চেয়ারম্যান মো.শফিকুর রহমান ফারুক মো.শহিদুল ইসলাম মোহন, ক্যজয়রী মহাজন,সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল রাজ্জাক, সাব জোন কমান্ডার আকিব,সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুল কাদের বিশিষ্ট ব্যবসায়ী এস এম রবিউল আলম ফারুক, উপজেলা আওয়ামীলীগ সম্পাদক মো.মাঈন উদ্দিন, ছাত্রলীগ সভাপতি মো.আলমগীর হোসেন,যুব লীগ নেতা সামায়ুউন ফরাজী সামু ও মো.জাহাঙ্গীর আলম প্রমূখ।

এ সময় অতিথিরা নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান মো.জয়নাল আবেদিন, ভাইস চেয়ারম্যান মো.তাজুল ইসলাম বাবুল ও ডলি চৌধুরাণীকে ফুল ও ক্রেস্ট দিয়ে বরণ করে নেন। আর বিদায়ী চেয়ারম্যান ¤্রাগ্য মারমা,ভাইস চেয়ারম্যান রাহেলা আক্তারকে ফুল ও ক্রেস্ট দিয়ে বিদায় সংর্বধনা দেন। এছাড়াও এ সময় বিগত প্রথম-তৃতীয় উপজেলা পরিষদ চেয়ারম্যানদেরও ক্রেস্ট দিয়ে বিদায় জানানো হয়।

অনুষ্ঠানে সিন্দুকছড়ি জোন কমান্ডার লে.কর্ণেল রুবায়েত মাহমুদ হাসিব,পিএসসি,জি বলেন, অনুষ্ঠান শুরুতে পবিত্র ধর্মীয় গ্রন্থ পাঠ করার সময় আমরা সবাই যেমন নিরবতা বজায় রেখেছিলাম। ঠিক তেমনি সবাই যেন সারা বছর শান্তিতে থাকতে পারি। শান্তির বাতাস আপনাদের মাঝে ছড়িয়ে পড়ুক। র্দূবৃত্তরা যেন আপনাদের ক্ষতি করতে না পারে সেজন্যে আমরা আপনাদের পাশে আছি এবং থাকবো।

পরে উপজেলা অফিসার্স ক্লাবে অতিথিসহ প্রায় ৫শতাধিক ব্যক্তিবর্গ ও দলীয় নেতা-কর্মীরা দুপুরের খাবারে মিলিত হন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।