জাতীয় পার্টির লামা সাংগঠনিক জেলা শাখার ১ম বর্ষপূর্তি ও কার্যালয় উদ্বোধন

জাতীয় পার্টির লামা সাংগঠনিক জেলা শাখার প্রথম বর্ষপূর্তি পালন করা হয়েছে। এ উপলক্ষে ‘শান্তির জন্য পরিবর্তন, পরিবর্তনের জন্য জাতীয় পার্টি’এ শ্লোগানকে প্রতিপাদ্য করে আজ সোমবার দুপুরে পার্টির লাইনঝিরিস্থ জেলা কার্যালয়ে এক মিলাদ ও আলোচনা সভা অনুষ্টিত হয়।

পার্টির লামা সাংগঠনিক জেলা শাখার আহবায়ক এস.এম সামাদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন, জাতীয় পার্টির চট্টগ্রাম মহানগর সভাপতি ও কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য সোলায়মান আলম শেঠ। এতে চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এয়াকুব হোসেন, দপ্তর সম্পাদক ছাব্বির আহমদ, কেন্দ্রীয় ছাত্র সমাজের সহ-সভাপতি এরশাদুল হক সিদ্দিকি, লামা সাংগঠনিক জেলা শাখা কমিটির সদস্য সচিব মুজিবুল হক মাস্টার বিশেষ অতিথি ছিলেন। পার্টির উপজেলা সাধারণ সম্পাদক শহিদুল ইসলামের সঞ্চালনায় অন্যদের মধ্যে রাখেন-জাতীয় পার্টির ফাঁসিয়াখালী ইউনিয়ন সভাপতি খুরশিদ আলম, বান্দরবান জেলা ছাত্র সমাজের আহবায়ক মোহাম্মদ ইসমাইল হোসেন প্রমুখ। এ সময় পার্টির দপ্তর সম্পাদক মো. রাশেদ, উপজেলা মহিলা জাতীয় পার্টির সভাপতি ফারজানা আক্তার লাকি সহ জেলা উপজেলা ও পৌরসভার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে প্রধান অতিথি সোলায়মান আলম শেঠ ফিতা কেটে লামা সাংগঠনিক জেলা কার্যালয় উদ্বোধন করেন। সভা শেষে জেলা, উপজেলা ও পৌরসভা কমিটি ঘোষণা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সোলায়মান আলম শেঠ।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।