জাতীয় সমাজ তান্ত্রিক দলের বান্দরবান জেলা প্রতিনিধি সভা অনুষ্ঠিত

জাতীয় সমাজ তান্ত্রিক দলের (জেএসডি) বান্দরবান জেলা প্রতিনিধি সভা শনিবার বিকালে লামা পৌরসভার মধুঝিরিস্থ সবুজগিরি কমিউনিটি সেন্টার মিলনায়তনে অনুষ্টিত হয়েছে।
পৌরসভার সাবেক কাউন্সিলর মংহ্লাচিং মার্মার সভাপতিত্বে অনুষ্টিত সভায় প্রধান অতিথি ছিলেন, জাতীয় সমাজ তান্ত্রিক দলের স্টিয়ারিং কমিটির সদস্য ও কেন্দ্রীয় কমিটির যুগ্ন-সাধারণ সম্পাদক শহীদ উদ্দিন মাহমুদ স্বপন। এতে দলের চট্টগ্রাম উত্তর জেলা শাখার সাধারন সম্পাদক সৈয়দ তারেকুল আনোয়ার, সহ-সভাপতি সরোয়ার আজম আরজু, চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখার যুগ্ন আহবায়ক ইসহাক উদ্দিন চৌধুরী, কক্সবাজার জেলা শাখার আহবায়ক ওসমান গনি ও জেএসডি নেতা এয়াকুব বিশেষ অতিথি ছিলেন।
এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেএসডি নেতা মো. সিরাজুল ইসলাম সওদাগর, বীর মুক্তিযোদ্ধা মো. জাকের আহমদ, যুব পরিষদ নেতা আবদুল মালেক প্রমুখ। শেষে মংহ্লাচিং মার্মাকে আহবায়ক ও মোহাম্মদ করিমকে যুগ্ন আহবায়ক করে ৩১ সদস্য বিশিষ্ট বান্দরবান জেলা আহবায়ক কমিটি গঠন করা হয়।
সভায় প্রধান অতিথি শহীদ উদ্দিন মাহমুদ স্বপন বলেছেন, সংসদে উচ্চ কক্ষ গঠন করে, সেখান থেকে নির্বাচনকালীন সময়ে নির্দলীয় সরকার গঠন করতে হবে। সেই সরকারের অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হতে হবে। নির্বাচন কমিশন দলীয় সরকারের অধীনে থেকে কোনদিনই অবাধ ও নিরপেক্ষ নির্বাচন সম্পন্ন করতে পারবে না। তিনি আরও বলেন, দেশে গণতন্ত্র শুধু গঠনতন্ত্রে আছে, বাস্তবে নেই, পুরো দেশে বাকশাল কায়েম হয়েছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।