জিয়ার মাজার সরানোর সিদ্ধান্ত নেয়নি সরকার-বান্দরবানে ওবায়দুল কাদের

বান্দরবানে প্রতিমন্ত্রী বীর বাহাদুর  এমপি ও সেতু - পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের
বান্দরবানে প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি ও সেতু পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের
জাতীয় সংসদ ভবন থেকে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজার সরানোর কোন সিদ্ধান্ত নেয়নি সরকার। শুক্রবার সকালে বান্দরবান সার্কিট হাউসে মতবিনিময় সভায় সেতু ও পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের পাহাড়বার্তার প্রশ্নের জবাবে একথা বলেন।
মতবিনিময় সভায় তিনি আরো বলেন,বর্তমান সরকারের বাকি মেয়াদে পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তির যে ইস্যুগুলো আছে, সবকিছু আমরা বাস্তবায়ন করবো। শান্তি চুক্তির পূর্ন বাস্তবায়ন দেখবে পার্বত্য জনগন। বিএনপির মধ্যবর্তী নির্বাচনের দাবী প্রসঙ্গে সেতু ও পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের বলেন, পার্লামেন্টের সিস্টেমে যথা সময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে, মধ্যবর্তী নির্বাচনের নামে মধ্যবর্তী কোন রসিকতা করার প্রয়োজন আছে বলে আমি মনে করিনা।
সেতু পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের, প্রতিমন্ত্রী বীর বাহাদুরসহ অন্যরা
সেতু পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের, প্রতিমন্ত্রী বীর বাহাদুরসহ অন্যরা
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন পার্বত্য চট্রগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি ,পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা, জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক,পুলিশ সুপার সুঞ্জিত কুমার রায়, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ সদস্য মো. শফিকুর রহমান, পৌর মেয়র ইসলাম বেবীসহ প্রশাসনের উর্ধতন কর্মকর্তা ও সুশীল সমাজের প্রতিনিধিরা ।
২০১৮ সালের মধ্যে বান্দরবান ও কক্সবাজারকে ঘিরে একটি পর্যটন ভিলেজ গঠন করার পরিকল্পনা হাতে নেওয়া হচ্ছে এবং পার্বত্য জেলা বান্দরবানকে শীঘ্রই একটি টুরিষ্ট জোনে রুপান্তরিত করা হবে বলে জানান ওবায়দুল কাদের। পরে তিনি বান্দরবানের ২য় স্বাস্থ্যকর স্থান চিম্বুক পরিদর্শনে যান।

আরও পড়ুন
1 মন্তব্য
  1. Umar Faruq বলেছেন

    ফাটাক্যস্টো কি কয়,হাগলে হাইছেনি আন্নেরে।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।