জেলা পরিষদ সদস্য জেবুন্নেসা রহিম আর নেই

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য ও জেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জেবুন্নেছা রহিম ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।তাঁর বয়স হয়েছিল ৫৩ বছর। তিনি দুই ছেলে,স্বামীসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন ।

পারিবারিক সূত্রে জানা যাই, শুক্রবার বিকালে চট্টগ্রাম থেকে রাঙামাটি ফেরার পথে গাড়িতেই হঠাৎ অসুস্থ বোধ করলে তাকে রাউজানের জে কে হাসপাতালে নিয়ে যাওয়া হয় । সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি তার মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন ।

এছাড়াও বান্দরবান জেলা আওয়ামীলীগের সভাপতি ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও বান্দরবান জেলার পৌর মেয়র মো: ইসলাম বেবী জেবুন্নেসা রহিমের মৃত্যুতে শোক ও সমবেদনা এবং তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন ।

এছাড়াও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী ও রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের সভাপতি দীপংকর তালুকদার, সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুছা মাতব্বর, রাঙামাটি পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধূরী, জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজন, সাধারন সম্পাদক প্রকাশ চাকমা জেবুন্নেসা রহিমের মৃত্যুতে শোক জানিয়েছেন ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।