ঝর্ণার পানিতে নেমে আইডিয়াল কলেজের ছাত্রের মৃত্যু

বান্দরবানের রেইচায় ঝর্ণার পানিতে গোসল করতে নেমে তাহসান হোসেন (১৭) নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে । সে ঢাকার রামপুরায় অবস্থিত রাজধানী আইডিয়াল কলেজের একাদশ শ্রেণীর মানবিক শাখার ছাত্র বলে জানিয়েছেন ওই কলেজের শিক্ষকরা ।

বৃহস্পতিবার দুপুরে বান্দরবানের রেইচা এলাকার রুপালি ঝর্ণাতে এ ঘটনা ঘটে ।

রাজধানী আইডিয়াল কলেজের অধ্যক্ষ জাহাঙ্গীর আলম জানান, বৃহস্পতিবার সকালে কলেজের ১৩১ জন শিক্ষক ও শিক্ষার্থী নিয়ে বান্দরবান ভ্রমণে আসেন । পরে দুপুর ২ টার দিকে বান্দরবানে রুপালী ঝর্ণা দেখতে যায় সবাই । এদের মধ্যে অনেকে ঝর্ণার পানিতে গোসল করতে নামে । এ সময় তাহসানও গোসলের জন্য পানিতে ডুব দিয়ে আর উঠতে পারে না। পরে সবাই তাকে উদ্ধার করে ঝর্ণার তীরে নিয়ে এসে পানি বের করার জন্য পেটে চাপ দিতে থাকে । জ্ঞান না ফিরলে নিজেদের ভ্রমণের বাস যোগে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে আসেন শিক্ষকরা । বান্দরবান সদর হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন ।

আজ বিকাল ৫টায় বান্দরবান ভ্রমণ শেষে কক্সবাজার ভ্রমণ করার কথা ছিল বলে জানান অধ্যক্ষ ।
বান্দরবানের সিভিল সার্জন অংসুইপ্রু জানান, ওই শিক্ষার্থীকে হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। বর্তমানে তাকে জরুরি বিভাগে রাখা হয়েছে ।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, বিস্তারিত জানার জন্য বান্দরবান সদর হাসপাতালে পুলিশের টিম পাঠানো হয়েছে ।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।