ডলুছড়িতে এই প্রথম কোন পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান সফরে গেলেন

বান্দরবানের সদর ইউনিয়নের ডলুছড়ি পাড়ায় পরিদর্শন করেন পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা
বান্দরবানের সদর উপজেলার সদর ইউনিয়নের ডলুছড়ি পাড়ায় বিভিন্ন সময়ে বিভিন্ন উন্নয়ন কার্যক্রম চলে আসলেও এই প্রথম জেলার কোন পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান উক্ত এলাকা পরিদর্শন করেন। আজ সকালে জেলা আওয়ামীলীগের সভাপতি,পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈহ্লা ডলুছড়িতে পরিদর্শনে যান।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, আজ সকালে তিনি উক্ত এলাকায় পরিদর্শন করে স্থানীয়দের খোঁজ খবর নেন। এসময় তিনি এলাকাটির উন্নয়নে ১ কোটি টাকা ব্যয়ে ক্রাইক্ষ্যং পাড়া থেকে ডলুঝিড়িপাড়া পর্যন্ত মাটিকাটাসহ এইছবিবি রাস্তা এবং ব্রিজ করা হবে ঘোষনা করেন। তিনি আরো বলেন, ডলুঝিড়ি পাড়া বৌদ্ধবিহারের সংস্কারের জন্য ১ লক্ষ টাকা প্রদান করা হবে। এসময় পার্বত্য জেলা পরিষদের সদস্য কাঞ্চনজয় তংচঙ্গ্যা, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান হ্লাথুরি মার্মা, সদর ইউপি চেয়ারম্যান সাবু খই, রাজবিলা ইউপি চেয়ারম্যান ক্য অং প্রু মার্মা উপস্থিত ছিলেন।
এই সময় পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা বলেন, কোন ভাবেই কোন সন্ত্রাসীকে পশ্রয় দিবেন না, তাদের আশ্রয় দেওয়া হলে এখানের উন্নয়ন থমকে যাবে।
এই সময় স্থানীয় ম্যাছাইনু মার্মা বলেন, আমাদের এলাকা সন্ত্রাসী এলাকা হিসাবে পরিচিতি পেয়েছে, আমরা এই পরিচয় মুছে ফেলতে চায়, তাই সবাই সন্ত্রাসীকে পশ্রয় দিবেন না।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।