তিনি অব্যাহতি পেলেন !

বান্দরবানের লামা উপজেলার আজিজনগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মো. মফিজুল ইসলাম
সংগঠন বিরোধী কর্মকান্ডে সক্রিয় অংশ গ্রহণ ও ষড়যন্ত্রে লিপ্ত থাকার সুনির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতে এবং বিশৃঙ্খলা সৃষ্টির দায়ে বান্দরবানের লামা উপজেলার আজিজনগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মো. মফিজুল ইসলামকে দল থেকে অব্যাহতি দেয়া হয়েছে। রবিবার রাতে তাকে দল থেকে অব্যাহতি দেয়া হয়। উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক কর্তৃক যৌথ স্বাক্ষরিত পত্রে এ তথ্য পাওয়া গেছে।
দলীয় সূত্র জানায়, দায়িত্বশীল পদে থেকে মো. মফিজুল ইসলাম সংগঠনের স্বার্থ হানিকর কর্মকান্ডে নিজেকে সম্পৃক্ত করেন। এ বিষয়ে সুনির্দিষ্ট তথ্য অভিযোগ রয়েছে। এতে একটি সুশৃঙ্খল সংগঠন হিসেবে বাংলাাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগে প্রভাব পড়েছে। সর্বশেষ সংগঠনের শৃঙ্খলা বিনষ্টের মাধ্যমে জাতীয় নির্বাচনে নৌকা প্রতীকের ধারাবাহিকতা বিজয়ে ইর্ষান্বিত একটি চক্রের সাথে নিজেকে সম্পৃক্ত করার মাধ্যমে মুজিবীয় পতাকাবাহী সংগঠন স্বেচ্ছাসেবক লীগের আজিজনগর ইউনিয়ন শাখার সাংগঠনিক সম্পাদকের মত একটি দায়িত্বশীল পদে থাকার যোগ্যতা হারান মফিজুল ইসলাম। এ বিষয়ে মো. মফিজুল ইসলাম বলেন, আমাকে সাংগঠনিক পদ থেকে অব্যাহতি প্রদানের বিষয়টি শুনেছি। তবে এখনো চিঠি হাতে পাইনি।
আজিজনগর ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মো. মফিজুল ইসলামকে অব্যাহতি প্রদানের সত্যতা লামা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো.মঞ্জুরুল ইসলাম নিশ্চিত করেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।