তিন দফা দাবি বাস্তবায়নে বান্দরবানে বিচার বিভাগীয় কর্মচারীদের স্মারকলিপি

তিন দফা দাবি বাস্তবায়নে বান্দরবানে বিচার বিভাগীয় কর্মচারীদের স্মারকলিপি
বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশনের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সারাদেশের ন্যায় বান্দরবান জেলা শাখার উদ্যোগে বিজ্ঞ জেলা ও দায়রা জজ এর মাধ্যমে আইন ও বিচার বিভাগের সচিব বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়েছে।
আজ সোমবার সকালে বান্দরবান বিজ্ঞ জেলা ও দায়রা জজ মোঃ ইসমাইল এর মাধ্যমে আইন ও বিচার বিভাগের সচিব বরাবরে তিন দফা দাবির এই স্মারকলিপি প্রদান করেন বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশন বান্দরবান জেলা শাখার নেতৃবৃন্দরা ।
স্মারকলিপি প্রদানকালে এসময় বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশন বান্দরবান জেলা শাখার সভাপতি বেদারুল আলম, সেক্রেটারি মোঃ আমান উল্লাহ, অতিরিক্ত জেলা জজ জাকির হোসেন খান, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট (ভারপ্রাপ্ত) আবদুল্লাহ আল মামুন, যুগ্ন জেলা জজ নিশাত সুলতানাসহ জেলার বিচার বিভাগীয় সকল কর্মচারীবৃন্দরা উপস্থিত ছিলেন ।
স্মারকলিপিতে দেশের অধ:স্তন আদালতে কর্মরত কর্মচারীগণকে বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশনের সহায়ক কর্মচারী হিসেবে অর্ন্তভুক্ত কর:ত বিজ্ঞ বিচারকগণের ন্যায় পৃথক স্কেলে সহায়ক কর্মচারীদের বেতন-ভাতা প্রদানের ব্যবস্থা করাসহ তিন দফা দাবীকে বাস্তবায়নের জোর দাবি জানান।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।