তিন পার্বত্য জেলার জনসাধারণের উন্নয়নে কাজ করবে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড : চেয়ারম্যান নিখিল কুমার চাকমা

NewsDetails_01

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যান নিখিল কুমার চাকমা বলেছেন, তিন পার্বত্য জেলার জনসাধারণের উন্নয়নে কাজ করবে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড। আগামীতে আরো বিভিন্ন প্রকল্প বাস্তবায়নের মাধ্যমে প্রধানমন্ত্রীর স্বপ্নের সোনার বাংলাদেশ নির্মাণ ও পার্বত্য এলাকায় বসবাসরত ক্ষুদ্র নৃগোষ্টি ও বাঙ্গালীদের জীবনমান উন্নয়নে কাজ করে যাবে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড।

শনিবার (১৭ জুলাই) সকালে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির বান্দরবান কার্যালয়ে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যান নিখিল কুমার চাকমাকে অভিনন্দন ও এক সংক্ষিপ্ত মতবিনিময় সভায় নবনিযুক্ত চেয়ারম্যান নিখিল কুমার চাকমা এইসব কথা বলেন।

NewsDetails_03

এসময় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যান নিখিল কুমার চাকমা আরো বলেন,অতীতে চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের মাধ্যমে তিন পার্বত্য জেলার ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। আগামীতে ও সড়ক যোগাযোগ ,বিদ্যালয়,মসজিদ,মন্দির গীর্জাসহ বিভিন্ন উন্নয়ন প্রকল্পের বাস্তবায়নের মাধ্যমে এলাকার মানুষের কল্যাণে কাজ করে যাবে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড।

এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বক্তব্য রাখতে গিয়ে বলেন,পার্বত্যবাসীর কল্যাণে কাজ করে যাচ্ছে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড। নবনিযুক্ত চেয়ারম্যান নিখিল কুমার চাকমার মত দক্ষ ব্যক্তিকে এই বোর্ডের চেয়াম্যানের পদে আসীন করায় মাননীয় প্রধানমন্ত্রী সঠিক সিদ্ধান্ত গ্রহণ করেছে এবং আমরা আশাকরি পার্বত্য এলাকার শান্তি শৃংখলা ও উন্নয়নে আগামীদিনে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড তাদের সঠিক কর্মকান্ড পরিচালনা করে যাবে।

অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যান নিখিল কুমার চাকমা,রাঙ্গামাটি জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান চিং কিউ রোয়াজা,বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস চেয়ারম্যান আশীষ কুমার বড়–য়া, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী,প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর,পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ,মোজাম্মেল হক বাহাদুর,তিংতিং ম্যাসহ তিন পার্বত্য জেলার সুশীল সমাজের প্রতিনিধিসহ উন্নয়ন বোর্ডের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন