তিন পার্বত্য জেলার সাথে সিইসি’র বৈঠক কাল

ছবি : সিইসি নুরুল হুদা
আসন্ন সংসদ নির্বাচনকে সামনে রেখে আইনশৃঙ্খলা নিয়ে তিন পার্বত্য জেলার সাথে সিইসি’র বিশেষ বৈঠক অনুষ্ঠিত হবে রাঙ্গামাটিতে। কাল মঙ্গলবার সকাল ১০টায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠী সাংস্কৃতিক ইন্সটিটিউট মিলনায়তনে (উসাই) রাঙ্গামাটি জেলা প্রশাসনের আয়োজনে এ বৈঠক অনুষ্ঠিত হবে।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রধান নির্বাচন কমিশনার কে. এম. নুরুল হুদা। বিশেষ অতিথি হিসেবে থাকবেন নির্বাচন কমিশনার বিগ্রেডিয়ার জেনারেল (অবঃ) শাহাদাত হোসেন চৌধুরী, নির্বাচন কমিশনার সচিব হেলালুদ্দীন আহমদ, চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান। এছাড়া রাঙামাটি রিজিয়ন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল মো. রিয়াদ মেহেমুদ, রাঙ্গামাটি ডিজিএফআই কমান্ডার কর্ণেল মো. শামসুল আলম, রাঙ্গামাটি জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ, বান্দরবান জেলা প্রশাসক মো. দাউদুল ইসলাম ও খাগড়াছড়ি জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম এ বৈঠকে উপস্থিত থাকবেন।
এ বিষয়ে জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ জানান, তিন পার্বত্য জেলা অর্থাৎ রাঙ্গামাটি, খাগড়াছাড়ি ও বান্দরবানের জেলা প্রশাসক ও রিটানিং কর্মকর্তাসহ মাঠ পর্যায়ে কর্মরত কর্মকর্তা ও আইনশৃঙ্খলা রক্ষাকারী কর্তৃপক্ষের সাথে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন সংশ্লিষ্ট বিষয়ে মতবিনিময় করবেন প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা। বৈঠককে ঘিরে সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। মঙ্গলবার যথা সময় সংশ্লিষ্ট সকলের উপস্থিতিতে বৈঠক অনুষ্ঠিত হবে।
তিনি আরও বলে, এ বৈঠককে ঘিরে রাঙ্গামাটি শহরের ব্যাপক নিরাপত্তা জোরদার করা হয়েছে। বৈঠকে আলোচনা চলবে সকাল ১০টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।