তিন পার্বত্য জেলায় নির্বাচন নিয়ে আলাদা পরিকল্পনা করা হচ্ছে : নির্বাচন কমিশন সচিব

লামায় নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমদ এর কাছ থেকে স্মার্ট জাতীয় পরিচয়পত্র গ্রহন করছে স্বর্ণকন্যা জ উ প্রু
বাংলাদেশ নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমদ বলেছেন, যেহেতু নিজেদের মধ্যে হানাহানি বৃদ্ধি পাচ্ছে; সেহেতু তিন পার্বত্য জেলায় নির্বাচন নিয়ে আলাদা পরিকল্পনা করা হচ্ছে। নির্বাচনে আগে এ বিষয়ে সেনাবাহিনীর সাথে সমন্বয় করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। আজ রবিবার দুপুরে বান্দরবানের লামা পৌরসভা এলাকা ও সদর ইউনিয়নে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ কার্যক্রম উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এ সময় তিনি আরো বলেন, নভেম্বরের প্রথম সপ্তাহে তফসিল ঘোষণা করা হবে। ডিসেম্বরর মধ্যে জাতীয় নির্বাচন হওয়ার সম্ভাবনা রয়েছে এবং পার্বত্য চট্টগ্রামে আলাদা আইন শৃঙ্খলা বাহিনীর ব্যবস্থা করা হবে।
উপজেলা পরিষদ প্রাঙ্গনে নির্বাহী অফিসার নূর-এ-জান্নাত রুমির সভাপতিত্বে অনুষ্ঠিত বিতরণ অনুষ্ঠানে চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা হাসানুজ্জামান, বান্দরবান জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবুল কালাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. কামরুজ্জামান, লামা বিভাগীয় বন কর্মকর্তা কামাল উদ্দিন আহমদ, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ ইসমাইল,পৌরসভা মেয়র মো. জহিরুল ইসলাম, বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্য মোস্তফা জামাল, ফাতেমা পারুল ও বান্দরবান জেলা নির্বাচন কর্মকর্তা রেজাউল করিম, বান্দরবান জেলা আওয়ামীলীগের উপদেষ্টা আবু মুছা বিশেষ অতিথি ছিলেন।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাচন কর্মকর্তা নববিন্দু নারায়ন চাকমা, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জাাকের হোসেন মজুমদার, বাথোয়াইচিং মার্মা, মিন্টু কুমার সেন, ফরিদ উল আলম প্রমুখ।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।