তুমব্রু খাল থেকে রোহিঙ্গা যুবকের লাশ উদ্ধার

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের তুমব্রু খালে ভাসমান অবস্থায় এক রোহিঙ্গা যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গত ২৯ জুলাই (বৃহস্পতিবার) ঘুমধুম ইউনিয়নের তুমব্রু এলাকার ঘোনাপাড়ার তুমব্রু খালে বন্যার পানিতে ভেসে আসা রোহিঙ্গা যুবকের লাশ উদ্ধার করে পুলিশ।

উদ্ধারকৃত লাশটি উখিয়া উপজেলার কুতুপালং এর মধুছড়া ৪নং রোহিঙ্গা শরনার্থী ক্যাম্পের এফসিএন -২৭৭০৩ এর বি/২৩ ব্লকের মৃত উলামিয়ার পুত্র মুহাম্মদ সোনা মিয়া(২৯)। ৩০ জুলাই বিকেল সাড়ে ৩টায় ঘটনার তথ্যটি নিশ্চিত করেছেন নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেন।

তিনি বলেন, গত বৃহস্পতিবার রাতে তুমব্রু খালে বন্যার পানিতে ভেসে আসা একটি লাশ এলাকার লোকজন দেখতে পায়। পরে নাইক্ষ্যংছড়ি থানার অধীনস্থ ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রে দায়িত্বরতদের ফোনে ঘটনাটি জানিয়ে দিলে তাৎক্ষণিক পুলিশ ঘটনা স্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে। ওই উদ্ধারকৃত লাশটি আজ (শুক্রবার) দুপুরে নাইক্ষ্যংছড়ি থানায় পৌঁছে।

তিনি আরও জানান, রোহিঙ্গা শরনার্থী ক্যাম্প থেকে একটি মহিলা স্বামীর খবর পেয়ে খুঁজতে আসে থানায়। সেই মহিলাটি উদ্ধারকৃত লাশ দেখে সনাক্ত করে এবং তার স্বামী বলে দাবী করেন। পরে তার স্বামীর মৃত্যুর বিষয়ে কোন রকম অভিযোগ না থাকায় অপমৃত্যু মামলা দয়ের করে স্ত্রীসহস্বজনদের কাছে লাশ হস্তান্তর করার প্রক্রিয়া চলছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।