ত্রাণ নিয়ে কেউ কোন অন্যায় করলে তাকে ছাড় দেয়া হবে না : বীর বাহাদুর

বর্তমান এই দু:সময়ে আমাদের সকলকে কর্মহীন বেকার মানুষদের পাশে থাকতে হবে। এসময় ত্রাণ সামগ্রী নিয়ে কেউ কোন অন্যায় বা কারচুপি করলে তাকে ছাড় দেয়া হবে না। বান্দরবানে রিক্সা, ভ্যান, ঠেলাগাড়ি চালক, ক্ষুদ্র ব্যবসায়ী, ভাসমান ব্যক্তি, দোকান কর্মচারী, দিনমজুর, পরিবহন শ্রমিক ও কর্মহীন বেকার মানুষদের মধ্যে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

আজ বৃহস্পতিবার (২৩ এপ্রিল) সকালে বান্দরবান পৌরসভার সহযোগিতায় দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের বরাদ্দকৃত এই মানবিক সহায়তা বান্দরবানের ৯টি ওয়ার্ডের কাউন্সিলরদের হাতে তুলে দেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এসময় বান্দরবানের ৯টি ওয়ার্ডের ৭ হাজার ১শত ৫ পরিবারের ঘরে ঘরে পৌঁছে দেয়া হয় জনপ্রতি ৭ কেজি করে চাল।

এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, অতিরিক্ত জেলা প্রশাসক মো:শফিউল আলম, অতিরিক্ত পুলিশ সুপার মো: আছাদুজ্জামান, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবীসহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলররা উপস্থিত ছিলেন।

বান্দরবান পৌরসভার তথ্যমতে, করোনা সংক্রামক মোকাবেলার এই সময়ে বান্দরবান পৌরসভার ব্যবস্থাপনায় এই পর্যন্ত ৩য় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় ও দূর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের বরাদ্দকৃত ১০৫ টন চাল বান্দরবানের ৯টি ওয়ার্ডে বিতরণ করা হয়েছে এবং এই কার্যক্রম অব্যাহত থাকবে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।