থানচিতে আওয়ামী লীগ থেকে ৩ বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী বহিস্কার

বান্দরবানে থানচি উপজেলার ইউপি নির্বাচনে দলীয় নির্দেশনা অমান্য করে অংশগ্রহন ও দলীয় শৃংঙ্খলা ভঙ্গ করার কারনে উপজেলা ২ ইউনিয়নের বিদ্রোহী চেয়ারম্যান পদপ্রার্থী ও আওয়ামী লীগের গুরুত্বপুর্ন পদে থাকা ৩ প্রার্থীকে বহিস্কার করা হয়েছে।

বহিস্কৃতরা হলেন, থানচি সদর ইউনিয়নের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী, বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক মাংসার ম্রো, ২ নং তিন্দু ইউনিয়নের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী, উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক থোয়াইসিংমং মারমা, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ভাগ্য চন্দ্র ত্রিপুরা।

গত বৃহষ্পতিবার (৯ ডিসেম্বর) বান্দরবান জেলা আওয়ামী লীগের সভাপতি ক্যশৈহ্লা ও যুগ্ন সাধারণ সম্পাদক লক্ষীপদ দাস স্বাক্ষরিত বহিস্কারের আদেশ বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীরা হাতে পেয়েছেন বলে এ তথ্য নিশ্চিত করেন তারা।

জানা গেছে, জেলার থানচি উপজেলার ৩ নং থানচি সদর ইউনিয়নের নির্বাচনে আওয়ামী লীগ থেকে উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সাবেক জেলা পরিষদের সদস্য অংপ্রু ম্রোকে মনোনয়ন দেওয়া হয়। ২ নং তিন্দু ইউনিয়নের ইউপি নির্বাচনে তিন্দু ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান মংপ্রুঅং মারমাকে দলীয় মনোনয়ন দেয়া হয়।

এই ব্যাপারে (বহিস্কৃত) থানচি উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক মাংসার ম্রো বলেন, সাধারন জনগনের চাওয়া পাওয়াকে উপেক্ষা করে ভুল প্রার্থীকে মনোনয়ন দিয়েছে জেলা আওয়ামী লীগ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।