থানচিতে আনন্দ শোভাযাত্রায় ছিলেন না অধিকাংশ প্রশাসনিক কর্মকর্তা

থানচিতে আনন্দ শোভাযাত্রা
স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল দেশের উন্নীত হওয়ার যোগ্যতা অর্জনের সাফল্যে জন্য সারা দেশের ন্যায় বান্দরবানের থানচি উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরে যৌথ আয়োজনে আনন্দ শোভাযাত্রা বের করা হলেও সরকারি ১৭টি অধিদপ্তরে প্রশাসনিক কর্মকর্তারা স্বস্ব কার্যালয়ের অনুপস্থিতির কারনে শোভাযাত্রায় তাদের অংশগ্রহন পরিলক্ষিত হয়নি।
সরকারের ঘোষিত ঘোষনা বাস্তবায়নের লক্ষ্যে ঢিলেঢালা ভাবে উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের অফিস সহকারি মোহাম্মদ ইমরান হোসেন, প্রাথমিক শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীদের অংশগ্রহনের বৃহস্পতিবার সকাল ১১টা স্কুলের ক্লাস চলাকালিন সময়ের আনন্দ শোভাযাত্রা থানচি বাজার ও জনগুরুত্বপূর্ণ এলাকা প্রদক্ষিণ করেন। এ সময় উপজেলা ভাইস চেয়ারম্যান চসাথোয়াই মারমা, আওয়ামী লীগের সহ-সভাপতি উবামং মারমা, উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক বিপুল বড়ুয়া, সহকারি শিক্ষক সাহদাৎ হোসেন,শিক্ষক আবদুল হক, প্রাথমিক শিক্ষক ও শিক্ষার্থীরা স্বতষ্ফুর্ত অংশগ্রহন করেন।
এদিকে সরকারের ঘোষনাকৃত দিবসটি যথাযথ মর্যাদা ও পালনের দিনেও উপজেলার জনগুরুত্বপূর্ণ সরকারি অধিদপ্তর গুলিতে কর্মকর্তাদের অনুপস্থিতি, স্থানীয়দের মধ্যে আলোচনা ও সমালোচনা ও ক্ষোভ প্রকাশ করেন ।

আরও পড়ুন
2 মন্তব্য
  1. U Thowai Nue Marma বলেছেন

    কিসের আনন্দ মিছিল?

  2. suman বলেছেন

    এই হল উন্নয়নশীল এর চীত্র।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।