থানচিতে এক পাহাড়ী মেয়ে নিখোঁজ !

মাহাইসিং মারমা
বান্দরবানে থানচি উপজেলায় এক পাহাড়ী মেয়ে নিখোঁজ রয়েছে। তার নাম মাহাইসিং মারমা (১৮)। পরিবারের লোকজন সম্ভাব্য স্থানে অনেক খোঁজার পরও তাকে পাওয়া যায়নি। পরিবারের পক্ষে থানচি থানা সাধারণ ডায়রি করা হয়েছে ।
মেয়েটির পরিবার জানান, মেয়েটি রবিবার ২১ জুলাই ভোর ৪টায় হঠাৎ পরিবারের সকলে ঘুমন্ত অবস্থায়, সে ঘুম থেকে উঠে প্রকৃতিক ডাকে বাইরে যায়, এরপর পরিবারের সকলে প্রতিদিনের মতো ঘুম থেকে উঠে মেয়েকে আর পায়নি। সম্ভাব্য স্থানগুলিতে অনেক খোজ করে না পাওয়ায় থানায় সাধারণ ডায়রী করা হয়েছে ।
মেয়ের অভিবাবকরা জানান, উপজেলা রেমাক্রী ইউনিয়নের ৬নং ওয়ার্ডে ঙাসালাং পাড়া বাসিন্দা উচিং প্রু মারমা এর কন্যা মাহাইসিং মারমা (১৮)। গত ২০১৭-১৮ সালে তার নিকটম আত্বীয় থানচি সদর এর বাসষ্টেশন সংলগ্ন চথোয়াইউ মারমা বাজার এর পরিবার পরিকল্পনা বিভাগের কর্মচারী মংসিংউ মারমা এর ব্যবসা প্রতিষ্ঠান দোকানে বসবাস করছেন। পিতা-মাতার অবর্তমানে মংসিংউ মারমা তার অভিবাবক। দুই বছর ধরে মংসিংউ মারমা এর ব্যবসা প্রতিষ্ঠান দোকানে মালামাল ক্রয় বিক্রয় করে বসবাস করছে। হঠাৎ রবিবার ভোর ৪টা ঘর থেকে পালিয়ে গিয়েছে,নাকি কেউ অপহরণ করেছে বুঝতে পারছিনা। এই ব্যাপারে থানচি থানায় সাধারণ ডায়রী করা হয়েছে ।
থানচি অফিসার ইনচার্জ জোবাইরুল হক পাহাড়বার্তাকে জানান, থানায় সাধারণ ডায়রী করা হয়েছে,বিষয়টি তদন্ত করা হবে। তিনি আরো বলেন, কোন ব্যক্তি সন্ধান পেলে থানচি থানায় জানানোর জন্য অনুরোধ করা হলো ।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।