থানচিতে এক যুবকের হঠাৎ মৃত্যু : এলাকায় আতঙ্ক

করোনা ভাইরাস সংক্রামন মোকাবেলায় পুরো দেশের চলছে অঘোষিত লকডাউন সে সময়ের বান্দরবানে থানচিতে আবের ত্রিপুরা নামে এক যুবকের মৃত্যুকে কেন্দ্র করে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে ।

স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল রবিবার সন্ধ্যা ৮টায় থানচি সদর ইউনিয়নের ১ নং ওয়ার্ডে রবার্ট ত্রিপুরা পাড়ায় ঐ যুবকের মৃত্যু হয় । উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর কর্মকর্তা ডাঃ মোহাম্মদ ওয়াহিদুল জামান জানান মুরাদ জানান, মৃত ব্যক্তির রক্তের নমুনা সংগ্রহ করা হয়েছে, করোনা ভাইরাস সংক্রামন কিনা পরীক্ষা নিরীক্ষা জন্য বান্দরবান জেলা হাসপাতালের প্রেরন করা হয়েছে ।

এই ব্যাপারে পাড়ার প্রধান রবার্ট ত্রিপুরা জানান, ষ্টার সানডে ও নববর্ষের আয়োজনে কয়েকজন যুবক মিলে পাড়ায় মদ খেয়ে নাচ গান করেছে। অতিরিক্ত এ্যালকোহল খেয়ে মাতাল অবস্থায় ছেলেটি মারা যায়, তৎক্ষনিকভাবে থানচি হটলাইন নাম্বারে ফোন দিলে উপজেলা নির্বাহী অফিসার, অফিসার ইনচার্জ, স্বাস্থ্য কমপ্লেক্স এর মেডিকেল অফিসার মৃত ছেলেটি রক্তের নমুনা সংগ্রহ করে নিয়ে যায় ।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডাঃ ওয়াহিদুল জামান মুরাদ বলেন, একদিকে ভয়াবহ নোভেল করোনা ভাইরাস দেশব্যাপী অঘোষিত লকডাউনে সবাই আতঙ্কে দিন যাপন করছে, ঠিক সে সময়ে অতিরিক্ত মদ সেবন করে ছেলেটি মারা যায়। নোভেল করোনা ভাইরাস সন্দেহ হওয়ায় তার রক্তের নমুনা সংগ্রহ করে বান্দরবান জেলা সিভির সার্জনের নিকট পাঠানো হয়েছে।

তিনি আরো বলেন, যদি নোভেল করোনা ভাইরাস সংক্রমন ধরা পড়লে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে ।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।