থানচিতে করোনা ভাইরাস সচেতনতায় হাত ধোয়ার ব্যবস্থা

বান্দরবান পার্বত্য জেলা থানচি উপজেলায় করোনা ভাইরাস সংক্রামনের ঝুঁকি রোধে করনীয় ও গনসচেতনতা বাড়াতে গনযোগাযোগ অধিদপ্তর ও তথ্য মন্ত্রনালয়ের বিল বোর্ড স্থাপন ও স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে হাত ধোয়ার ব্যবস্থা করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে,বান্দরবান জেলা তথ্য সেবা অধিদপ্তরের কর্মকর্তারা একটি বিল বোর্ড স্থাপন করেন এবং থানচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে আজ শনিবার (২১ মার্চ) হাসপাতালের মূল ফটকে হাত ধুয়ে প্রবেশ করার জন্য হাত ধোয়ার স্থান নির্ধারন করেন।

থানচি সরকারি উচ্চ বিদ্যালয়ে বিল বোর্ড স্থাপনের সময় তথ্য সেবা অধিদপ্তরের বান্দরবান জেলা তথ্য অফিসার মোঃ নুরুল আমিন, সাইন অপারেটর মোঃ হাবিবুর রহমান,উপজেলা প্রেস ক্লাবের সভাপতি অনুপম মারমা প্রমূখ উপস্থিত ছিলেন।
এ ছাড়া থানচি উপজেলা হাসপাতালের মূল ফটকের হাত ধোয়ার স্থান উদ্ভোধন করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডাঃ আবদুল্লাহ আল নোমান,মেডিকেল অফিসার ডাঃ রাহাত ও স্বাস্থ্য বিভাগের কর্মচারীরা উপস্থিত ছিল।

এ সময় সাংবাদিকদের উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডাঃ আবদুল্লাহ আল নোমান বলেন,মানুষের সচেতনতায় পারে এই ভয়াবহ করোনা ভাইরাস থেকে নিজেকে ও সমাজকে রক্ষা করতে। কোন কিছু খাওয়ার আগেই বার বার সাবান দিয়ে হাত ধুতে হবে। এবং অসুস্থ হলে সাথে সাথে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর হট লাইন নাম্বারে ০১৮১৮২৮৬৮২৮ কল করে বিস্তারিত জানাতে বলা হয়েছে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।