থানচিতে চাঁদের গাড়ির ধাক্কায় দুই মোটর সাইকেল আরোহী আহত

থানচিতে চাঁদের গাড়ির ধাক্কায় আহত মোটর সাইকেল আরোহীরা
বান্দরবানের থানচি আলিকদম সড়কে মগক ঝিড়ি আগা থানচি থেকে ২ কিলোমিটার আলিকদম হতে ২৯ কিলোমিটার স্থানের চাঁদের গাড়ি ( বি-৭০) ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী আহত হয়। আহতরা হলেন স্থানীয় প্রেস ক্লাবের সদস্য টন্টু কর্মকার ও খোকন কর্মকার। ঘটনার পর তাদের স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে প্রাথমিক চিকিৎসা পর কর্তব্যরত চিকিৎসক ডাঃ ইমরান হোসেন আহত খোকন কর্মকারকে বান্দরবান সদর হাসপাতালে প্রেরন করেন ।
স্থানীয় সূত্রে জানা যায়, ডিম পাহাড় থেকে থানচিতে আসা চাঁন্দের গাড়ি (বি-৭০) লট নং ৫৬, ২৯ কিলোমিটার স্থানে পৌছলে থানচি হতে ডিম পাহাড় উদ্যেশ্যে যাওয়া মোটর সাইকেলকে ধাক্কা দিলে ঘটনাস্থলে প্রেস ক্লাবের সদস্য সাংবাদিক টন্টু কর্মকার ও খোকন কর্মকার আহত হয়। গাড়ি চালক মোহাম্মদ সুমন ঘটনাস্থল থেকে পালিয়ে যায় ।
স্থানীয়রা আরো জানান, চাঁন্দের গাড়ির মালিক থানচির এক সমবায় সমিতির এর নামীয় হওয়ার সুবাদে মালিক পক্ষে খুবই প্রভাবশালী হওয়ার কারনে এই ব্যাপারে থানচি থানা মামলা গ্রহন করেনি বলে জানা গেছে, এই রিপোর্ট লিখার আগ পর্যন্ত থানচি থানা কোন মামলা গ্রহন করেনি।

আরও পড়ুন
2 মন্তব্য
  1. Kazal Das বলেছেন

    চাঁদের গাড়ীর চালকদের বিমানের মত গাড়ী চালানো দেখে আমি প্রায় সময় হতবাক হয়ে যায়।ভাবি, কেউ কিছু বলছেনা কেন?

  2. Rasel Khan Coxs বলেছেন

    এই রাস্তায় আমি এক বছর যাতায়াত করছি। মাহিন্দ্রা ড্রাইভার গুলো যা বেপোরোয়া গাড়ি চালায় যা যেকোনসময় বড় ধরনের কিছু হয়ে যাবে ।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।