থানচিতে চাঁদের গাড়ি গভীর খাদে : আহত ৪

বান্দরবানের থানচি আলিকদম সড়কে চাঁদের গাড়ি খাদে পড়ে আহত হয়েছে ৪ জন। আজ রবিবার ৬ই জুন বিকাল সাড়ে ৫টার দিকে থানচি – আলিকদম সড়কের ৩১ কিলোমিটার এর থানচি হেডম্যান পাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, গাড়ি চালক মোহাম্মদ তারেক রহমান (২৫), সৈয়দ আকবর (৩২), ওবাইদুল হক (২৫) ও মোঃ রফিকুল ইসলাম (২৭) আহতরা সকলে কক্সবাজার জেলার ইদগাও থানার চান্দের ঘোনা গ্রামের বাসিন্দা । আহতদের মধ্যে গাড়ি চালক মোহাম্মদ তারেক রহমানকে গুরতর আহত অবস্থায় থানচি স্বাস্থ্য কমপ্লেক্স হতে বান্দরবান হাসপাতালে রেফার করা হয় ।

আহতদের স্থানীয় জনতা ও থানচি উপজেলা নির্বাহী কর্মকর্তা আতাউল গনি ওসমানী, থানচি প্রেস ক্লাবের সভাপতি অনুপম মারমাসহ ঘটনাস্থল থেকে উদ্ধার করে থানচি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

দূর্ঘটনায় আহত সৈয়দ আকবর জানান, ঈদগাঁও হতে থানচি লিক্রি সড়কে কয়েকটি পানির ড্রাম নিয়ে আসছিলেন। বিকাল সাড়ে পাঁচটার দিকে থানচি হেডম্যান পাড়া ৩১ কিলোমিটার স্থানে পৌছলে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে প্রায় ৪ মিটার পাহাড়ের খাদের নিচে পড়ে যায়।

তিনি আরও জানান, আমরা সকলে থানচি লিক্রি সড়কে ১৬ ইসিবি অধীনে সড়কে উন্নয়ন কাজের শ্রমিক হিসাবে কাজ করি। থানচি স্বাস্থ্য কমপ্লেক্স এর স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ ওয়াহিদুজ্জামান মুরাদ বলেন, গাড়িতে মোট ৬ জন ছিল, ৪জন আহত হয়ে ভর্তি হলে ৩জনকে ছেড়ে দেওয়া হয়, গাড়ি চালক গুরুতর আহত হওয়ায় তাকে অন্যত্র চিকিৎসা করতে হবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।